1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৫তম জন্মদিন পালন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ৩০৯ জন পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাঁপাইনবাবগঞ্জে দু’জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড বায়ুদূষণ রোধে প্রয়োজন জনসচেতনতা ও আইনের যথাযথ প্রয়োগ-স্থানীয় সরকারমন্ত্রী এমপি আনার হত্যাকান্ড ॥ ৮ দিনের রিমান্ডে আ’লীগ নেতা মিন্টু বগুড়ায় আইএফআইসি ব্যাংক’র সিন্দুক কেটে ২৯ লাখ টাকা লুট পাবনায় কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড আরএমপি’র শাহমখদুম থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চিহ্নিত মাদক ব্যবসায়ী আজিজুলকে গ্রেফতার করেছে র‌্যাব শিবগঞ্জের পাঁকায় ভিজিএফের চাল বিতরণ শিবগঞ্জে ক্ষুদ্রঋণ কার্যক্রমের গতিশীলতা আনয়ন শীর্ষক প্রশিক্ষণ

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৫তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২০৫ বার পঠিত

২৫ এ উচ্ছ্বাস-লাল সবুজে বিশ্বাস

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৫তম জন্মদিন পালন

দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২৫তম শুভ জন্মদিন পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। “২৫ এ উচ্ছ্বাস-লাল সবুজে বিশ্বাস” শ্লোগানে এবছর মহাআড়ম্বরে পালন করা হয় জন্মদিন। জন্মদিন উপলক্ষে ১ অক্টোবর (রবিবার) বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম’ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। ‘চ্যানেল আই’ এর ২৫তম জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে অতিথি হিসেবে জন্মদিনের কেক কাটেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি মু. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ রুহুল আমিন, স্বাচিপ এর সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম সাহিদ, জেলা তথ্য অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম’ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মোঃ এনামুল হক তুফান।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন নবাবগঞ্জ সরকারী কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোস্তাক হোসেন, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য আলহাজ¦ শামসুল হক, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবিরসহ অন্যরা। স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় জেলা স্কাউটের একটি দল এবং গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের একটি ব্যান্ডদল অংশ নেয়। র‌্যালীতে অংশ নেয় বেটার চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’র সভাপতি শামীম আখতার বিপ্লব এর নেতৃত্বে সংগঠনের ২৫ সদস্য। অনুষ্ঠানে ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম’ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না অসুস্থ থাকায় সকলের পক্ষ থেকে সুস্থতা কামনা করা হয়। প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলাম আবীর এর (১ অক্টোবর) জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানান অনুষ্ঠানের অতিথিগণ।

চ্যানেল আই’র জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানান, জেলার আম ও অন্যান্য ফলের পরিচর্যায় ‘ফুট প্রটেক্টিং পেপার ব্যাগ’ উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান “চাঁপাই এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড’, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবির, জেলা স্বাধীন প্রেসক্লাব, মোনামিনা কৃষি খামার। প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলাম আবীর এর সঞ্চালনায় এসময় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, ‘দৈনিক গৌড় বাংলা’র ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মরশালিন হক, নিউ মডেল প্রেসক্লাবের সভাপতি আলেক উদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান রাজা বাবু, চাঁপাই প্রেসক্লাবের সভাপতি মোঃ আকতারুজ্জামানসহ জেলা বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন। শেষে মোনামিনা কৃষি খামারের সহায়তায় উপস্থিত সকলের মাঝে মাল্টা গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ খাইরুল ইসলাম, প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা ফেরদৌস আগমেদ, ফারুকা বেগম, গৌরি চন্দ সিতু, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য শরিফা বেগম, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সদস্য মোসলেমা বেগম, মুসফিকুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক মোঃ নাদিম হোসেন, সাংবাদিক রফিকুল ইসলাম, আব্দুল ওহাব, জাহাঙ্গীর হোসেন, ইশাহাক আলী, আব্দুস সোবহান তারেকসহ জেলার বিশিষ্টজনেরা।
এসময় আরও উপস্থিত ছিলেন ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রকৃতি ও জীবন ক্লাবের সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’ এর সদস্যগণ, বাংলাদেশ কান্ট্রি গেমস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সদস্যগণসহ জেলার অসংখ্য সাধারণ মানুষ ও কৃষকগণ। সকলে চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেছেন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে চ্যানেল আই’র সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় চ্যানেল আই’র এর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও চ্যানেল আই পরিবারের জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা। দলীয় কাজে চাঁপাইনবাবগঞ্জ জেলার বাহিরে অবস্থায় করায় চ্যানেল আই’র ২৫তম জন্মদিনের অনুষ্ঠানে যোগদান করতে না পেরে মোবাইল ফোনে চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুসহ চ্যানেল আই পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন-চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ম মহাসচিব মো. হারুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আলমগীর কবির কামাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, নবাব অটো রাইস এন্ড ফিড মিলস্ লিমিটেডের মালিক ও নবাব মৎস্য খামার প্রকল্প এর স্বত্তাধিকারী আলহাজ¦ মো. আকবর হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাঈফ জামান আনন্দ, জেলার আম ও অন্যান্য ফলের পরিচর্যায় ‘ফুট প্রটেক্টিং পেপার ব্যাগ’ উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান “চাঁপাই এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে’র পরিচালক মো. শফিকুল ইসলাম ও চেয়ারম্যান জেসমিন আখতার, জেলার ক্যাবল নেটওয়ার্ক চাঁপাইনবাবগঞ্জ ইকো চ্যানেল এর নেতৃবৃন্দ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. পলাশ সরকার, জেলা মৎস্য কর্মকর্তা মাহবুবুর রহমান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ বলেন, আজ ১ অক্টোবর, ২৪ বছর পার করে ২৫ বছরে পদার্পণ করল বাংলা ভাষার প্রথম প্রাইভেট স্যাটেলাইট ডিজিটাল টেলিভিশন, ‘চ্যানেল আই’। এই ঐতিহাসিক মুহূর্তে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাতে চাই দেশে এবং প্রবাসে অবস্থানরত চ্যানেল আই-এর অগণিত সম্মানিত দর্শক, শুভানুধ্যায়ী, ক্যাবল অপারেটর ও ডিটিএইচ প্রোভাইডার, চ্যানেল আই-এর সকল কর্মী, পরিচালনা পর্ষদ, বিজ্ঞাপনদাতা, পৃষ্ঠপোষকসহ প্রতিটি শ্রেণীপেশার মানুষকে। আপনাদের সহযোগিতা এবং সুস্থ সমালোচনা ছাড়া এতদূর হেঁটে আসাটা খুব দুরূহ হত।

আমি আশা করব আপনাদের ইতিবাচক পরামর্শ আমাদের আরও সামনে এগিয়ে নিয়ে যাবে। চ্যানেল আই-এর ২৫ বছরে পদার্পণের সাথে সাথে আজ চ্যানেল আই সংবাদও পদার্পণ করলো পথচলার ২৩ বছরে। সময়ের বিবর্তনে আপনাদের অকৃত্রিম ভালোবাসায় চ্যানেল আই আজ বিস্তৃত ডিজিটাল ও সোশ্যাল প্ল্যাটফর্মে। আপনার প্রিয় টেলিভিশন, চ্যানেল আই’র প্রতিষ্ঠাবার্ষিকীতে তেঁজগাও কার্যালয়ে সকাল ১১টায় সবাইকে নিমন্ত্রণ। চ্যানেল আই পরিবার এর পক্ষ থেকে আপনাদের সবার জন্য শুভকামনা এবং শুভেচ্ছা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!