1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
পাবনায় দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি উদযাপন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

পাবনায় দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি উদযাপন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত

পাবনায় দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি উদযাপন

পাঠকদের হৃদয় জয় করে তাদের আস্থা ও ভালোবাসায় যাত্রার এক বছর পার করল দেশের শীর্ষ ও জনপ্রিয় পত্রিকা দৈনিক কালবেলা। বর্সপূর্তি উপলক্ষে সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এই বর্ষপূতি পালিত হয়েছে। দৈনিক কালবেলার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলামের সভাপতিত্বে ও পাবনা প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি মীর্জা আজাদ, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির আহবায়ক রাজিউর রহমান রুমী, সিরাজগন্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দীন, পরিচালক মাজহারুল ইসলাম, বাংলাদেশ টুডের আব্দুল হামিদ খান।পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদুল হক রানা।
আলোচনা সভায় বক্তারা বলেন, পাবনায় সংবাদপত্রের একটি ঐতিহ্য রয়েছে। এখানে অনেক কীর্তিমান গুনিমান সাংবাদিক ছিলেন। তাদের মাধ্যমে জেলাজুড়ে পত্রিকা পাঠক প্রতিষ্ঠা হয়েছে। গুনিজনের লেখালেখিতে সমৃদ্ধ হয়েছে সংবাদপত্র। সেদিক থেকে প্রতিষ্ঠার প্রথম বছরেই দৈনিক কালবেলা ব্যাপক পাঠক প্রিয়তা পেয়েছে। বেশ আলোড়ন সৃষ্টি করেছে। সবার নজর কেড়েছে। দৈনিক কালবেলা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যম এবং ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে এই এক বছরে পাঠকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। বিশেষ করে কালবেলা মাল্টিমিডিয়ার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।
বাংলাদেশসহ সারা বিশ্বেই একের পর এক সংবাদপত্র বন্ধ হয়ে যাচ্ছিল, ঠিক সেই মুহূর্তে দৈনিক কালবে আত্মপ্রকাশ করে। খুব অল্পসময়ে পাঠকদের আস্থার জায়গা এবং শীর্ষস্থান দখল করে নিয়েছে। আমরা আশা করি দৈনিক কালবেলা কালোকে কালো আর সাদাকে সাদা বলবে। সত্য প্রকাশে আপোষহীন থাকবে। এ সময় আরও উপস্থিত ছিলেন, এটি এন নিউজের রিজভী জয়, ৭১টিভির রাসেল, কালবেলা সাঁথিয়া প্রতিনিধি, মানিক মিয়া রানা, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম রিংকু, আটঘরিয়া উপজেলা প্রতিনিধি, আফতাব উদ্দিন, দিপ্ত টেলিভিশনের পাবনা প্রতিনিধি শামসুল আলম, ঢাকা পোস্টের পাবনা প্রতিনিধি রাকিব হাসনাত, কালবেলা ভাঙ্গুড়া প্রতিনিধি আব্দুর রহিম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাহিদুল ইসলাম, ফরিদপুর উপজেলা প্রতিনিধি উপজেলা জিয়াউর রহমান, চাটমোহর উপজেলা প্রতিনিধি ইকবাল কবির রঞ্জু,সাংবাদিক শিপন মাসুদ রানাসহ পাবনার স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী। বক্তারা দৈনিক কালবেলা’র উত্তোরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!