1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিংড়ায় চক্ষু শিবির উদ্বোধন ও সুবিধাভোগিদের সাথে এমপি পলকের মতবিনিময় - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন বুধবার হজের প্রথম ফ্লাইট শুরু ॥ অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! দেশি-বিদেশি টিভি চ্যানেল প্রদর্শন ও লাইসেন্সবিহীন টিভি চ্যানেল বন্ধে কার্যক্রম শুরু জাতীয় নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে-সিইসি ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক ॥ ৫ প্রিজাইডিং কর্মকর্তা গ্রেপ্তার রাজশাহী নগরীতে প্রশস্তকরণ সড়কে আলোকায়নের উদ্বোধন নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত চাঁপাইনবাবগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

সিংড়ায় চক্ষু শিবির উদ্বোধন ও সুবিধাভোগিদের সাথে এমপি পলকের মতবিনিময়

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার পঠিত

সিংড়ায় চক্ষু শিবির উদ্বোধন ও সুবিধাভোগিদের সাথে এমপি পলকের মতবিনিময়

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সিংড়ার মানুষের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্যসেবাও নিশ্চিত করেছি। মানুষের স্বাস্থ্যসেবা, সুশাসন এবং উন্নয়ন আমার রাজনীতির মূল লক্ষ্য। শুক্রবার সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ফ্রি চক্ষু ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জুনাইদ আহমেদ পলক বলেন, গত ১৪ বছর ধরে সিংড়ার মানুষের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছি। সিংড়ার মানুষের চক্ষু চিকিৎসার জন্য বাহিরে গিয়ে যে অর্থ ব্যয় হতো এখন তা হয় না। আমরা আল-বাসার ইন্টারন্যাশনাল ফাউন্ডশনের সৌজন্য সিংড়ার মানুষের কল্যাণে চিকিৎসাসেবা পৌঁছে দিয়েছি। এখন তাদের আর হাজার হাজার টাকা খরচ করে রাজশাহী, ঢাকা যেতে হয় না। সিংড়ায় বসে উন্নত চিকিৎসা সেবা প্রদিন করা হচ্ছে।
চলনবিলের আশপাশের ৫ হাজার মানুষকে আমরা বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করেছি। প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আপনারা যদি নির্বাচিত না করতেন তাহলে সিংড়ায় ৫০ শ্যার্যার হাসপাতাল পেতেন না। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃকালীন ভাতা পাচ্ছেন।আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না আসলে সকল ভাতা বন্ধ হয়ে যাবে।
গত ১৪ বছরে এ হাসপাতালে একটি নয় তিনটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স প্রধানমন্ত্রীর উপহার দিয়েছেন। সারাদেশে ১০ হাজার কমিউনিটি ক্লিনিক লাখ লাখ মানুষ স্বাস্থ্যসেবা গ্রহণ করছেন। সাধারণ মানুষের জন্য ২৭ রকমের ঔষুধের ব্যবস্থা করেছেন। সিংড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিনের সঞ্চলনায় চক্ষু ক্যাম্পে বক্তব্যে রাখেন-সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ এস এম আলমাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!