1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৭৮টি মোবাইলসহ চাঁপাইনবাবগঞ্জে ৩ মোবাইল চোরাকারবারী গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

৭৮টি মোবাইলসহ চাঁপাইনবাবগঞ্জে ৩ মোবাইল চোরাকারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ২৪৩৯ বার পঠিত

৭৮টি মোবাইলসহ চাঁপাইনবাবগঞ্জে ৩ মোবাইল চোরাকারবারী গ্রেফতার

৭৮টি চোরাই মোবাইলসেট সহ ৩জন মোবাইল চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব ও বিজিবি সদস্যরা। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা এবং ৫৩ বিজিবি এর একটি যৌথ অপারেশন দল ১৫ নভেম্বর রাত সাড়ে ৩টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ছত্রাজিতপুর ইউনিয়নের সোনাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় এলাকার চিহ্নিত চোরাকারবারী শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর সোনাপাড়ার মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ আব্দুল কাদের জিলানী @ সুইট (২১), চন্ডিপুর ঘোষপাড়ার মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ করিম ইসলাম সিয়াম (২১) এবং ছত্রাজিতপুর কুমারপাড়ার নেস মোহাম্মদ এর ছেলে মোঃ ইউসুফ বিশ্বাস (২৮)কে ৭৮(আটাত্তর) টি মোবাইলসহ হাতেনাতে গ্রেফতার করে।
আটককৃতরা মোবাইল চোরাকারবারির একটি সংঘবদ্ধ চক্র। সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে মোবাইল সংগ্রহ করে তারা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো। ৫৩ বিজিবি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত কয়েক দিন ধরেই এই চোরাচালান চক্রের বিষয়ে র‌্যাব এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। ১৫ নভেম্বর রাত আনুমানিক ০৩:৩০ ঘটিকায় র‌্যাব-৫, সিপিসি-১ এবং ৫৩ বিজিবির ২টি চৌকস আভিযানিক দল যৌথ অভিযান পরিচালনা করে শিবগঞ্জ থানার ছত্রাজিতপুর এলাকায় আব্দুল কাদের জিলানী এর বাড়ীতে অভিযান পরিচালনা করে ৪৩ টি অবৈধ মোবাইল ফোন উদ্ধার করে। পরবর্তীতে আব্দুল কাদের জিলানীর প্রাথমিক জিজ্ঞাসাবাদ এর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আরো দুইটি বাড়িতে অভিযান পরিচালনা করে যথাক্রমে ১৯টি ও ১৬টি মোবাইল সর্বমোট ৭৮টি অবৈধ মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়। এঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!