1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক-৪ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক-৪

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক-৪

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের অভিযানে গোমস্তাপুরের বংপুর থেকে মাদকসহ ও মাদক সেবনের দায়ে ৪জন আটক হয়েছে। আটককৃতরা হচ্ছে, মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন নন্দীপুর ইউনিয়নের বংপুর গ্রামের ইদু আলীর স্ত্রী ও মোঃ মোয়াজ্জেম এর মেয়ে মোছাঃ মর্জিনা (৩০), বংপুর গাছপুকুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মোঃ তৌফিজুল ইসলাম (৬০), এনায়েতপুরের মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ তরিকুল ইসলাম (৩৩) এবং পশ্চিম জগৎ গ্রামের মৃত মন্টু আলীর ছেলে মোঃ আল আমীন (৩৫)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ৪ ডিসেম্বর রাত্রী আনুমানিক সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার নন্দীপুর ইউনিয়নের বংপুর এলাকায় মাদক ক্রয়/বিক্রয়ের অপরাধে মাদক ব্যবসায়ী মোছাঃ মর্জিনা, মোঃ তৌফিজুল ইসলাম, মোঃ তরিকুল ইসলাম মোঃ আল আমীন কে ২ কেজি ৪’শ গ্রাম গাঁজা, ২টি মোবাইল ফোন, একটি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করে।
উল্লেখ্য, আটককৃত আসামীগণ একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী মাদক সরবরাহ করত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন বংপুর গ্রামের মর্জিনা এর বাড়িতে র‌্যাব এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে ০১ কেজি গাঁজা সহ তাকে হাতেনাতে গ্রেফতার করে। উক্ত আসামি তার নিজ বসত বাড়ীতে গাঁজা রেখে খুচরা হিসেবে বিক্রি করত। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে আসামী মোঃ তৌফিজুল ইসলাম এর বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। তৌফিকুল এর বাড়ীতে অভিযান পরিচালনা করতে গেলে প্রথমেই বাড়ীর সামনে তরিকুল ও আল আমিন’কে গাঁজা ক্রয় করা অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে বাড়ী তল্লাশি করে ১ কেজি ৪’শ কেজি গাজা উদ্ধার করা হয়। উল্লেখ্য, আসামীদের নামে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!