1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জয়পুরহাটে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত-৯ - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

জয়পুরহাটে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত-৯

নিরেন দাস-জয়পুুরহাট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত

জয়পুরহাটে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত-৯

জয়পুরহাট-২ আসনে (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আওয়ামীলীগের নির্বাচনি পথসভা করার সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় আক্কেলপুর পৌরশহরে স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করলেও উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। এ ঘটনায় উভয় প্রার্থীর ৯ জন কর্মী আহত হয়েছেন। তাদেরকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে আক্কেলপুর পৌর শহরের হাসপাতাল এলাকায় নৌকার প্রার্থী হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার কর্মীদের নিয়ে নির্বাচনি পথসভা করছিলেন। এ সময় একই এলাকায় স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী তার কর্মীদের সঙ্গে মিছিল নিয়ে ওই পথসভা অতিক্রম করার সময় আওয়ামী লীগ কর্মীদের উদ্দেশ করে উসকানিমূলক কথা বলায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে বাঁধে। এ সময় আওয়ামী লীগের ৬ জন এবং স্বতন্ত্র প্রার্থীর ৩ কর্মী আহত হন। আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকসেদ আলী বলেন, নিশ্চিত পরাজয় জেনে স্বতন্ত্র প্রার্থীর লোকজন পূর্বপরিকল্পিতভাবে আমাদের শান্তিপূর্ণ পথসভায় হামলা করেছে। এ ঘটনায় আমাদের ৬ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। স্বতন্ত্র প্রার্থী ও কর্মীদের বিরুদ্ধে মামলা করা হবে।

স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহফুজ চৌধুরী সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের নেতারা আমার ৩ কর্মীকে মারপিট করে আহত করেছে। আগে ওদের চিকিৎসা করি তারপর আমি ওদের বিরুদ্ধে মামলা করবো।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, উসকানিমূলক কথার জের ধরে উভয় পক্ষে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ আসার পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!