1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১৪৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতার

মাদক পাচারের সময় এক অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ৩৬৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতারকৃত ব্যবসায়ী হচ্ছে, জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর ষ্টেশন হঠাৎপাড়া মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ রুবেল আলী (২৮)। র‌্যাব জানায়, ২৬ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোবারকপুর ইউনিয়নের লাহাপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী মোঃ রুবেল আলী ’কে ৩৬৬ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, আটককৃত আসামী একজন মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, মাদকের একটি বড় চালান অতিক্রম করবে। র‌্যাব এর একটি আভিযানিক দল মাদক সরবরাহের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীর কাছ থেকে ৩৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!