1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে কিশোর গ্যাংয়ের মুলহোতাসহ ২ জন আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

সিরাজগঞ্জে কিশোর গ্যাংয়ের মুলহোতাসহ ২ জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পঠিত

সিরাজগঞ্জে কিশোর গ্যাংয়ের মুলহোতাসহ ২ জন আটক

সিরাজগঞ্জে র‌্যার -১২ এর অভিযানে কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ দুজনকে আটক করা হয়েছে।
শহরের সয়া ধানগড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত কামাল হোসেন (৩০) সিরাজগঞ্জ সদর থানার সয়াধানগড়া মধ্যপাড়া গ্রামের মৃত আনসার আলী ছেলে অপরজন একই মহল্লার লুৎফর রহমান লুতুর ছেলে ইমরান (২২)। আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা মামলার আসামী।
র‌্যাব ১২ এর সহকারি পুলিশ সুপার ও মিডিয়া অফিসার উসমান গণি জানান, গত মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাংবাদিক হামিদের ভাগ্নে রানা (২৫) ও ঐশ্বর্য শেখের ঝগড়া হয়।
পরবর্তীতে বুধবার দুপুরে সয়াধানগড়া মহল্লার কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের নেতৃত্বে ২০-২৫ জনের সন্ত্রাসী গ্রুপ দেশিয় অস্ত্র নিয়ে সাংবাদিক হামিদের বাড়িতে হামলা চালায়।
এসময় সাংবাদিক হামিদের স্ত্রী সাফিয়া খাতুন, বোন বীর মুক্তিযোদ্ধা রাহেলা খাতুন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগম এগিয়ে আসলে তাদেরও মারপিট করে।
এ ঘটনায় আব্দুল হামিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১০-১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এরই পেক্ষিতে শুক্রবার রাতে সয়াধানগড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!