1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে আড়স্বর অনুষ্ঠানে যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আড়স্বর অনুষ্ঠানে যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আড়স্বর অনুষ্ঠানে যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতীয় দৈনিক ‘দৈনিক যুগান্তরের’ ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যুগান্তরের’ ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান হয়। এ উপলক্ষে প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপর আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়। যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ সচিব) দেবেন্দ্র নাথ ওঁরাও।

প্রধান আলোচক ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) আবুল কালাম সাহিদ। বক্তব্য রাখেন সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মোঃ জোনাব আলী, দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সুশাসনের জন্য নাগরিক-সুজনের জেলা সভাপতি ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবির, জেলা নাগরিক কমিটি সদস্য সচিব মনিরুজ্জামান মনির, কৃষি এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুনজের আলম মানিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানি রহমানসহ অন্যরা। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর কবির কামাল, গৌড় বাংলার ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, যুগান্তরের গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন নাহিদ প্রমূখ। এসময় চাঁপাই দর্পণ পরিবারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ও সংগঠনের পক্ষ থেকে যুগান্তর পরিবারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরী।

এসময় যুগান্তর ও যমুনা টেলিভিশনের স্বপ্ন দ্রষ্টা মরহুম নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনা করা হয়। উপস্থিত বক্তারা যুগান্তরের সাহসী এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ভূয়সী প্রশংসা করেন। যুগান্তর প্রতিনিধির সাহসী সাংবাদিকতার জন্য তাকেও ধন্যবাদ জানান।

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সর্বদা বলিষ্ঠ ভূকিমার মাধ্যমে সত্য তথ্য তুলে ধরার আহ্বান জানান বক্তারা। বক্তারা ‘দৈনিক যুগান্তরের’ উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!