1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে ৩ মাদক ব্যবসায়ী আটক - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন বগুড়ায় অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ বিমানবন্দর যাওয়ার জন্য হজক্যাম্প থেকে আন্ডারপাস তৈরী করা হবে-প্রধানমন্ত্রী রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন ভোটকেন্দ্রে হঠাৎ অসুস্থ সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত শিবগঞ্জে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে নিহত-১॥ আহত-২ গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ আহত-১০ জাল ভোট দেয়ায় সরাইলে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদন্ড ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচ উপজেলায় সবাই জয়ী

র‌্যাবের হাতে ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পঠিত

র‌্যাবের হাতে ৩ মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ক্রয়-বিক্রয়ের সময় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ৩ জন কে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার মৃত সেকেন্দার আলীর ছেলে মোঃ জামাল (৫০), একই উপজেলার ফতেপুরের শাহজাহান আলীর ছেলে মোঃ বাবলু (৩০) এবং হরিনগর ক্ষ্যাপা পাড়ার মৃত শাহজাহান আলীর ছেলে মোঃ কাবুল আলী (৩২)।
র‌্যাব জানায়, ২ এপ্রিল রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নয়ালাভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রয় করার সময় মাদক ব্যবসায়ী মোঃ জামাল, মোঃ বাবলু ও মোঃ কাবুল আলী কে ২২৪ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। মাদকের একটি চালান সরবরাহের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় তাদের গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!