1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ॥ যুবকের ৪৪ বছর সাজা - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

নাটোরে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ॥ যুবকের ৪৪ বছর সাজা

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

নাটোরে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ॥ যুবকের ৪৪ বছর সাজা

নাটোরের লালপুর উপজেলায় স্কুলছাত্রীকে অপহরণের পরে ধর্ষণের দায়ে এক যুবককে ৪৪ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। এ ছাড়া মামলা থেকে খালাস পেয়েছেন দুইজন। সোমবার নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহীম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।দণ্ড পাওয়া মো. সাব্বির আলী (২৩) উপজেলার অমরপুর এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে। খালাস পাওয়ারা হলেন- সাব্বির আলীর বাবা আব্দুল মান্নান এবং ওই এলাকার প্রয়াত আবু তাহেরে ছেলে মো. মুক্তার হোসেন।
রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) মো. আনিসুর রহমান বলেন, স্কুল যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত সাব্বির আলী। মেয়েটি রাজি না হওয়ায় সাব্বিরের বাড়ি থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। এতে ওই ছাত্রীর পরিবার রাজি না হলে তাকে অপহরণের হুমকি দেওয়া হয়।
২০২০ সালের ১৯ নভেম্বর ওই ছাত্রীর বাবা-মা চিকিৎসার জন্য রাজশাহী গেলে পরদিন রাত ১০টার দিকে তাকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যান আসামি ও তার সহযোগীরা। পরে ভিকটিমকে প্রাণনাশের ভয় দেখিয়ে ঢাকায় নিয়ে জোর করে বিয়ে করেন সাব্বির। তখন ভিকটিমের বয়স ছিল ১২ বছর। পরে হত্যার ভয় দেখিয়ে ভাড়া বাসায় রেখে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন সাব্বির। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে লালপুর থানায় অপহরণের মামলা করেন। তদন্ত শেষে লালপুর থানার এসআই মো. রেজাউল ইসলাম এবং মো. হূমায়ুন কবির ২০২১ সালের ৫ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯ (১) ধারায় সাব্বির আলীকে যাবজ্জীবন ও ৩০ হাজার টাকা জরিমানা এবং ৭ ধারায় ১৪ বছরের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!