1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহীতে ‘ডাকাতির প্রস্তুতিকালে’ অস্ত্রসহ ১১জন গ্রেপ্তার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে সুশীল সমাজের প্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনিম চৌধূরীর স্মরণসভা ও দোয়া মাহফিল চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোনসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ আম উৎপাদন-প্রক্রিয়াজাতকরণ ও রপ্তানী বিষয়ে প্রশিক্ষন কর্মশালা চাঁপাইনবাবগঞ্জে জাতীয় কবি কাজি নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন ১০ নম্বর মহাবিপদ সংকেত ॥ মোংলা বন্দরের সকল প্রকার কার্যক্রম বন্ধ রাসিক মেয়রের সাথে স্বাচিপ জেলা ও রামেক শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ রাজশাহী সিটি প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন ॥ সভাপতি-রফিকুল ॥ সম্পাদক আদিত্য দুর্যোগকালে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য দূর্যোগে সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

রাজশাহীতে ‘ডাকাতির প্রস্তুতিকালে’ অস্ত্রসহ ১১জন গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

রাজশাহীতে ‘ডাকাতির প্রস্তুতিকালে’ অস্ত্রসহ ১১জন গ্রেপ্তার

রাজশাহী নগরীতে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৫ এর সদর দপ্তরে অধিনায়ক মুনীম ফেরদৌস। গ্রেপ্তাররা হচ্ছে, নগরের মতিহার থানার খোজাপুর এলাকার মিজানুর রহমান মিজু (৩০), একই এলাকার মো. বকুল (৩৮), ডাসমারী পূর্বপাড়ার মো. ঈমান (২৪), ধরমপুর এলাকার মো. শাকিব (২৫), মো. রবিন (২০), মো. রাব্বি (২৪), আমান (২২), বিজয় (১৭), মো. অনিক (২১), চর শ্যামপুরের ইয়ামিন আলী (২৮) এবং চারঘাট থানার শিমুলিয়া এলাকার বিপ্লব আলী (২২)। অধিনায়ক মুনীম সাংবাদিকদের বলেন, আসামিরা সবাই ‘মিজু গ্যাং’ এর সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মহানগর এলাকায় বিভিন্ন স্থানে চাঁদাবাজি, জমিদখল করতেন। এলাকায় কোনো ব্যক্তি জমি ক্রয় ও বাড়ি নির্মাণসহ যে কোনো ব্যবসায়িক প্রতিষ্ঠান খুললে তাদেরকে চাঁদা না দিয়ে কোনো কাজ করতে পারত না। এ ছাড়া মহানগরীর বিভিন্ন পয়েন্টে দলবদ্ধভাবে ছিনতাই ও ডাকাতি করত তারা। তিনি বলেন, মিজানুর রহমান এ দলের প্রধান। তারা টেলিগ্রাম ব্যবহার করে বিভিন্ন তথ্য আদান-প্রদান করত। মঙ্গলবার রাতে মতিহার থানার ধরমপুর পূর্বপাড়ায় একটি পরিত্যক্ত ভবনে ব্যক্তিগত ক্লাব ঘরে উপস্থিত হয়ে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।
খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ও পরে তাদের দেওয়া তথ্যে বিভিন্ন বাসাবাড়ি থেকে সবাইকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে ১৮টি ধারালো হাসুয়া, সাতটি ধারালো তলোয়ার, দুইটি চাকু, তিনটি কাটার হাতল, একটি চাইনিজ কুড়াল, ৫৩টি সিমেন্টের ব্লক, একটি খেলনা পিস্তল, তিনটি মোটরসাইকেল এবং ১২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, জমি দখল, ছিনতাই, ডাকাতি, টেন্ডারবাজি, সরকারি কাজে বাধা, সংঘবদ্ধভাবে মেয়েদের উত্ত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!