1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নওগাঁর নিয়ামতপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যাঁরা - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮ ঈদগাহে ঈদের জামাত ॥ জাতীয় সম্পদ চামড়া সংরক্ষনের আহবান চাঁপাইনবাবগঞ্জে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন ও লেডিস ক্লাব পবিত্র ঈদুল আযহা’কে সামনে রেখে জয়পুরহাটের কামার পল্লী টুংটাং শব্দে সরগরম আমের ক্যারেটে মাদক পাচারকালে মাদকসহ ব্যবসায়ী আটক রেলওয়ের শুদ্ধাচার পুরস্কার পেলেন ভোলাহাটের কমল রাজশাহী মহানগরীতে ২৪ জন জুয়াড়ি গ্রেফতার বঙ্গবন্ধু মানুষের মৌলিক চাহিদা সংরক্ষণ করে গেছেন-প্রতিমন্ত্রী পলক ফুলবাড়ীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা ॥ স্বামী ও শাশুড়ী আটক আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে জমজমাট আমবাজার-দাম চড়া ঈদযাত্রায় পদ্মা সেতুর সাত বুথে টোল আদায়-তারপরও গাড়ির চাপ

নওগাঁর নিয়ামতপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যাঁরা

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩৭ বার পঠিত

নওগাঁর নিয়ামতপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যাঁরা

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নওগাঁর নিয়ামতপুর উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফলে নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদ আহমেদ দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) রাতে নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ মোরশেদ উপজেলা পরিষদ হলরুমে এ ফলাফল ঘোষণা করেন। ব্যালট পেপারে উপজেলার ৮টি ইউনিয়নে ৭৯ ভোট কেন্দ্র সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদ আহমেদ (মোটরসাইকেল) প্রতীকে ৪৪ হাজার ৭০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ (কাপ পিরিচ) প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৩৩৯ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে রায়হান কবির রাজু (চশমা) প্রতীকে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমিন আরা খাতুন (হাঁস) প্রতীকে নির্বাচিত হয়েছেন।
নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ মোরশেদ বলেন, নিয়ামতপুরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও সুন্দরভাবে এবং মনোরম পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করেছেন। পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যদের পাশাপাশি বিজিবি সদস্যরা নির্বাচনে টহলরত অবস্থায় ছিল। এ ছাড়াও প্রতিটি কেন্দ্রে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের লক্ষ্যে নিরলস কাজ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!