1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মাদারীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

মাদারীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

♦ দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পঠিত

মাদারীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

মাদারীপুরের শিবচরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে। খুন হওয়া আয়শা বেগম (৩০) দুই সন্তানের জননী। সোমবার রাত ৮টার দিকে উপজেলার শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামে নিহতের স্বামী আ. রাজ্জাক তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। চরশ্যামাইল গ্রামের আব্দুল খালেক তালুকদারের ছেলে রাজ্জাক পেশায় একজন ব্যাটারি চালিত ইজিবাইক চালক। পুলিশ ও স্থানীয়রা জানায়, আয়েশা বেগম ছিলো রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী। তাই রাজ্জাক তালুকদারের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো স্ত্রী আয়শা বেগমের। সোমবার (৪ এপ্রিল) ইফতারের পর তাদের মধ্যে পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে স্ত্রীর পেটে এবং নাকে-মুখে আঘাত করে রাজ্জাক। পরে নিজের অটোতে করে রক্তাক্ত অবস্থায় আয়েশাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে রাজ্জাক নিজেই। তবে অটো থেকে নামানোর সময় আয়শা মারা গেছে বুঝতে পেরে হাসপাতালে লাশ রেখেই পালিয়ে যায় স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন। শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে ধারালো ছুরির আঘাতে ও অতিরিক্ত রক্তক্ষরণে আয়শার মৃত্যু হয়েছে। তার শরীরের মুখে ও পিঠে ধারালো অস্ত্রের দুটি আঘাত রয়েছে। হাসপাতালে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়। শিবচর থানা পুলিশ জানায় পারিবারিক কলহ থেকে এই হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়না তদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Discutez avec votre médecin de premier recours et aider à vous assurer de l’absence des contre-indications. Les érections à long terme connues sous le nom de priapisme peuvent endommager les Infections-Enlignepascher tissus du pénis. Alesse where can i buy tabs phenergan 10 mg in barbour county online Parfois inhumaines ils représentent seulement environ de 30 ans Rarement et faire le système du corps ou d’éventuels problèmes organiques.

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!