1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৫৩ বিজিবির অভিযানে পিস্তল-গুলি ও মদ উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমকে ঢাকায় উষ্ণ অভ্যর্থনা ॥ বন্ধুকে পেয়ে খুবই খুশি ড. ইউনূস টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ১০ ৫৩ বিজিবি’র অভিযানে ৩টি ককটেল ও ২টি খোসা উদ্ধার গোমস্তাপুরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মন্দির নেতৃবৃন্দের সাথে বিএনপির মতবিনিময় তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ নাটোরের বাগাতিপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গ্রেপ্তার ৫৩ বিজিবির অভিযানে পিস্তল-গুলি ও মদ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ আটক এক সকলে সর্তক থাকুন ॥ স্বৈরাচারের প্রেতাত্বারা চারিদিকেই আছে-জাকির হোসেন

৫৩ বিজিবির অভিযানে পিস্তল-গুলি ও মদ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ২২ বার পঠিত

৫৩ বিজিবির অভিযানে পিস্তল-গুলি ও মদ উদ্ধার

চোরাচালানবিরোধী অভিযানে শিবগঞ্জ থানার দুর্লভপুর ইউনিয়নের কুকরিপাড়া থেকে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের হাতে ফতেপুর সীমান্ত হতে অবৈধ ও চোরাচালানকৃত ভারতীয় ১টি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ ৪৩ বোতল মদ উদ্ধার হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মনির-উজ-জামান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আসন্ন দূর্গাপূজা উপলক্ষে দুর্বৃত্ত দ্বারা আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে এবং জনমনে ত্রাস সৃষ্টি করার অপচেষ্টা প্রতিরোধ এবং অরাজকতা মোকাবেলায় বিজিবি বিশেষভাবে তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় ৫৩ বিজিবি এর দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি বিশেষ টহলের মাধ্যমে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এরই অংশ হিসেবে ৩ অক্টোবর রাত পৌনে ৩টার দিকে ব্যাটালিয়নের অধীনস্থ ফতেপুর বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দুর্লভপুর ইউনিয়নের কুকরিপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় সীমান্ত পিলার ১০/২-এস নিকট দিয়ে ২ জন ব্যক্তিকে ১টি বস্তা নিয়ে ভারত হতে বাংলাদেশে আসতে দেখতে পায়। চোরাকারবারীরা টহল দলের উপস্থিতি বুঝতে পেয়ে ছত্রভঙ্গ হয়ে যায় এবং বস্তাটি ফেলে ভারতের অভ্যন্তরে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল বস্তাটি উদ্ধার করে বস্তার মধ্য হতে অবৈধ ও চোরাচালানকৃত ১টি বিদেশী পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ ৪৩ বোতল মদ জব্দ করে। ধারণা করা হচ্ছে, আসন্ন শারদীয় দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যেই অস্ত্র এবং গোলাবারুদ পাচার করার চেষ্টা করা হয়। জব্দকৃত পিস্তল, গুলি ও মদ শিবগঞ্জ থানায় মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়েছে।
এব্যাপারে ৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মনির-উজ-জামান, পিএসসি আরও বলেন, ৫৩ বিজিবি সীমান্ত এলাকায় বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সকল ধরনের নাশকতা রোধকল্পে নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!