1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শনিবার বেলা ১১ টায় জেলা শহরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক। বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সহ-সভাপতি রফিকুল আলম, সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, সিটি প্রেসক্লাবের সভাপতি মোঃ সাজেদুল হক, যমুনা টিভির প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েলসহ অন্যরা।

সাংবাদিক আব্দুর রব নাহিদের সঞ্চালনায় মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা অংশ নেয়। বক্তারা, এঘটনার মূল হোতাসহ জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। রবিবারের মধ্যে মূল পরিকল্পনাকারী জামালপুরের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু গ্রেফতার না হলে আগামী সোমবার জেলায় বিক্ষোভ সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলীপি দেয়ার ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে। সমাবেশে বক্তারা বলেন, গোলাম রাব্বানী নাদিমের হত্যা দেশে স্বাধীন সাংবাদিকতার উপর আরেকটি আঘাত। অবিলম্বে নাদিম হত্যার মুলহোতা ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম বাবুসহ হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। পাশাপাশি সুষ্ঠু বিচার ও নিহত সাংবাদিক নাদিম পরিবারের পুনর্বাসনের দাবিও জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানি নাদিম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে। উল্লেখ্য, গত বুধবার (১৪ জুন) রাতে বকশিগঞ্জের পাথাটিয়ায় ডাচ্-বাংলা ব্যাংকের বুথের সামনে নাদিমের ওপর হামলা চালায় একদল অস্ত্রধারী। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গোলাম রাব্বানী নাদিম জামালপুরের একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি এবং বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জালামপুর জেলা প্রতিনিধি ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!