1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান এর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান উপদেষ্টার সাথে আজারবাইজানের অনাবাসিক রাষ্ট্রদূতের সাক্ষাৎ শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ ক্যাডেট এস.আই কে অব্যাহতি নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন নিবন্ধন ও প্রতীক ফিরে পেতে আইনী লড়াই শুরু জামায়াতের রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল সাগরে সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে বাড়তে পারে দিনের তাপমাত্রা পোরশায় কাতিপুর সরকারি বিদ্যালয় থেকে বিভিন্ন জিনিসপত্র চুরি নিয়ামতপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্ততিমূলক সভা ময়মনসিংহের ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান এর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

♦ নিজস্ব ও গোমস্তাপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ২১৫ বার পঠিত

জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান এর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহাঃ জিয়াউর রহমান এর মাতা মোসাঃ নূর জাহান বেগম নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না … রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত (৭ জুন) সোয়া ১১টায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯৫ বছর। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। তিনি ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এর মধ্যে এক ছেলে ও এক মেয়ে আগেই মারা যায়।

মায়ের রুহের মাগফেরাত কামনা ও সকলের কাছে মায়ের জন্য ক্ষমা এবং দোয়া চেয়ে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ মুহাঃ জিয়াউর রহমান। জানাযায় অংশ গ্রহণ করে আরও বক্তব্য রাখেন সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব (অব.) জিল্লার রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান বাইদুল ইসলাম, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খানসহ অন্যরা। জানাজার নামাজে ইমামতি করেন মুফতি মনিরুজ্জামান।
বুধবার বিকেল সাড়ে ৫টায় গোমস্তাপুর উপজেলার রহনপুর বাজার কেন্দ্রীয় ঈদগাহ প্রাঙ্গণে মরহুমার জানাযার নামাজ শেষে রহনপুর বাজার কেন্দ্রীয় গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

জানাযায় জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কর্মী, জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ জেলার বিশিষ্টজনেরা অংশ নেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ মুহাঃ জিয়াউর রহমান এর মাতা মোসাঃ নূর জাহান বেগম এর মৃত্যুতে ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ মুহাঃ জিয়াউর রহমান এর মাতা মোসাঃ নূর জাহান বেগম এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, মহিলা যুবলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অংগ সংগঠন, জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ জেলার বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!