1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৪ সদস্য - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান উপদেষ্টার সাথে আজারবাইজানের অনাবাসিক রাষ্ট্রদূতের সাক্ষাৎ শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ ক্যাডেট এস.আই কে অব্যাহতি নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন নিবন্ধন ও প্রতীক ফিরে পেতে আইনী লড়াই শুরু জামায়াতের রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল সাগরে সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে বাড়তে পারে দিনের তাপমাত্রা পোরশায় কাতিপুর সরকারি বিদ্যালয় থেকে বিভিন্ন জিনিসপত্র চুরি নিয়ামতপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্ততিমূলক সভা ময়মনসিংহের ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৪ সদস্য

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ৫০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৪ সদস্য

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হিন্দু ধর্মাবলম্বী এক পরিবারের ৪ সদস্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। রোববার দিবাগত রাত ১১টায় নও মুসলিম ওই ৪জন ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজ ইচ্ছায় শিবগঞ্জ উপজেলার কানসাট বাগদূর্গাপুর মাঠে অনুষ্ঠিত তাফসির মাহফিলে মুফতি আমির হামজার কাছে কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলাম ধর্ম গ্রহণকারী ওই ৪জন মোবারকপুর ইউনিয়নের নিরালা গুচ্ছগ্রামের আগের নাম শ্রী অসিৎ শীল, তাঁর বড় ছেলে শ্রী জয় শীল, ছোট ছেলে শ্রী বিজয় শীল ও মেয়ে শ্রীমতি বৃষ্টি শীল।

ইসলাম গ্রহণ করার পর শ্রী অসিৎ শীলের বর্তমান নাম মো. আব্দুর রহমান (৩৮), বড় ছেলে শ্রী জয় শীলের বর্তমান নাম মো. হুজাইফা (১৯), ছোট ছেলে শ্রী বিজয় শীলের বর্তমান নাম মো. খালিদুর রহমান (১৬) ও মেয়ে শ্রীমতি বৃষ্টি শীলের বর্তমান নাম মোসা. আয়েশা সিদ্দিকা (১১)। মো. আব্দুর রহমান জানান, আমি হিন্দু ধর্মাবলম্বী পরিবারে জন্মগ্রহণ করলেও অনেকদিন থেকে ইসলাম ধর্ম আমাকে ভালো লেগেছে। আমি ইসলাম ধর্মগ্রহণ করবো বিষয়টি পরিবারের সাথে আলোচনা করেছি কয়েক বার। আমার পরিবারের ৬জন সদস্যের মধ্যে আমি, মা, স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে। তাদের সাথে আলোচনা করেছি। আমার মা ও স্ত্রী ছাড়া আমি ও আমার ২ ছেলে ও এক মেয়ে আমার সাথে ইসলাম ধর্ম গ্রহণ করে। আমি আমার সন্তানদের জোরপূর্বক ইসলাম ধর্ম গ্রহণ করতে বলিনি। সন্তানদের ইচ্ছায় তারা আমার সাথে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। তিনি আরো বলেন, আমি আমার স্ত্রী ও মা কে অনেক বুঝিয়েছি। তাঁরা আমার সাথে আসেনি। আশা করছি আল্লাহর রহমতে তারাও ইসলামের পথে আসবে। তিনি বলেন, ইসলাম একটি শান্তির ধর্ম। এই ধর্ম একমাত্র মুক্তি দিতে পারে। তাই আমি ও আমার ৩ সন্তান ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আপনাদের সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা চাইছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!