1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ থেকে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ থেকে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ থেকে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন

দীর্ঘদিন পূর্বে করোনাকালে বন্ধ হয়ে যাওয়া ট্রেনগুলো আবারো চালুর দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগ এই কর্মসূচীর আয়োজন করে।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী চলা মানবন্ধনে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হক বাবলু, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমান হক, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল মজিদ, জেলা জাজদ ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন, সদর উপজেলা শাখার সভাপতি মুজাহিদুল ইসলামসহ অন্যরা।

কর্মসূচীতে জেলা জাসদ ও জাসদ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। বক্তারা জেলার মানুষের দূর্ভোগ ও নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে জেলাবাসীকে ট্রেনে যাত্রী সেবা দেয়ার জন্য জেলা থেকে বন্ধ হওয়া সকল ট্রেন অবিলম্বে চালু করার জোর দাবী জানান। বক্তারা আরও বলেন, কেন চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রতি অবজ্ঞা করা হচ্ছে? কেন কমিউটার ট্রেনগুলো বন্ধ হয়ে রয়েছে? বিভিন্ন অজুহতে দেখিয়ে এ ট্রেনগুলো চালু না করার ফন্দিফিকির চালাচ্ছে ঘাপটি মেরে থাকা রেলের কিছু স্বার্থান্বেষী কর্মকর্তা।

কাদের ইশারায় এ ট্রেনগুলো সচল করা হচ্ছে না, এটি যেন শুভঙ্করের ফাঁকি। মানববন্ধনে ক্ষোভ জানিয়ে বক্তারা বলেন, পোরশা উপজেলাকে যেভাবে জেলা থেকে বের করে নেয়া হয়েছে, তেমনি ট্রেনগুলো কেটে নিয়েছে। এছাড়া বনলতা ট্রেনের টিকিটের বরাদ্দ বাড়ানোর দাবি জানানো হয়। চাঁপাইনবাবগঞ্জকে রেলশূন্য করার ষড়যন্ত্রের অংশ হিসেবে এ ট্রেনগুলো বন্ধ করা হয়েছে। এমনকি নিম্ন আয়ের মানুষের যাতায়াতের ভরসাস্থল অন্য লোকাল ট্রেন বন্ধ করে দেয়া হয়েছে। অন্য জেলার উন্নয়ন হলেও এ জেলায় উন্নয়ন অনেকাংশে পিছিয়ে আছে। যারা এ জেলার প্রতি ষড়যন্ত্র করছে তাদের ধিক্কার জানিয়ে প্রাণের দাবি পূরণ না হলে বৃহত্তর এবং লাগাতার আন্দোলনের হুঁশিয়ারি দেয়া হয় মানববন্ধন থেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!