1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে দেশীয় নানা অস্ত্র ও মাদকসহ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন শুক্রবার বিকেল থেকে মেট্রোরেল চলাচল ॥ খুলছে কাজীপাড়া স্টেশন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন গাইবান্ধায় ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর সিলেবাস সংক্ষিপ্ত করার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষকদের দলীয় রাজনীতি বন্ধের সিদ্ধান্ত বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে দেশীয় নানা অস্ত্র ও মাদকসহ আটক এক

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে দেশীয় নানা অস্ত্র ও মাদকসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজীপাড়া জালমাছমারী গ্রাম থেকে ২টি ওয়ান শুটারগান, বিদেশী মদ ও বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রসহ আপেল নামে ১ জন কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার হাজীপাড়া জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আজাহার আলী ওরফে আপেল (৪২)। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদ এর ভিত্তিতে র‌্যাব জানতে পারে একটি বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। প্রেক্ষিতে ৩১ আগস্ট বুধবার রাত ৮ টার দিকে ঐ বাড়ি ঘিরে ফেলে রাজশাহী থেকে আসা র‌্যাবের দলটি। পরবর্তীতে শয়ন কক্ষের ওয়্যার ড্রপ থেকে ২টি ওয়ান শুটারগান, ২টি চাইনিজ কুড়াল, ২টি নিঞ্জা চাকু, ১ টি সোলেমানি চাকু, ১টি নিঞ্জা লাঠি চেইন, ১টি বেসবল ব্যাট, ১টি বড় তরবারি, ১টি চিকন ছুরি, ১টি টিপ চাকু, ১টি বুলেট চাকু, ২ বোতল বিদেশী মদ, ১৮ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামি বিভিন্ন সময়ে দস্যুতা সংঘঠিত করে, অপহরণ করে, মানুষকে আটক রেখে চাঁদা দাবী করে। এছাড়াও রক্তাক্ত জখমসহ বিভিন্ন ধরণের অপকর্মে লিপ্ত হয় এবং সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করে। এর আগেও ৭ টি ভিন্ন ভিন্ন অপরাধে আসামী হিসেবে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয় আপেল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!