1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৮ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলার বেসরকারী ফলাফলে নির্বাচিত হলেন যাঁরা ৪১৩ হজযাত্রী নিয়ে ঢাকা ছেড়েছে প্রথম ফ্লাইট প্রশিক্ষন বিমান বিধ্বস্ত হয়ে কর্ণফুলী নদীতে ॥ এক পাইলট নিহত সুন্দর পৃথিবী গঠনের জন্যই রবীন্দ্রনাথের জন্ম-পরিকল্পনা প্রতিমন্ত্রী পঞ্চগড়ে তিন উপজেলা পরিষদে নির্বাচিত যাঁরা পাবনার তিন উপজেলা নির্বাচন ॥ দুটিতে নতুন-একটিতে পুরাতন বিজয়ী নাটোরে উপজেলা চেয়ারম্যান হলেন যাঁরা ফরিদপুরে কারাগারে থেকেই সামচুল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন প্রফেসর গোলাম মোস্তফা রাজশাহীতে ফ্লাইওভারসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে-রাসিক মেয়র লিটন

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৮

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১৫৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৮

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও থ্রি হুইলার চালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা এক যাত্রী নিহত ও আহত হয়েছে আরও ৮ যাত্রী। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের লালাপাড়া মোড়ে পন্যবাহী ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

পরে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর কালিগঞ্জের এরফান আলী মারা যায়। বৃদ্ধ যাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহত হয়েছেন। বাকিদেরকে জেলা হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন-শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে সুজন, সাহাপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শামীম, দুর্লভপুর গ্রামের তাইজুদ্দিনের ছেলে গোলাম নবী, নাচোল উপজেলার মহিবুর রহমানের শাহিন আলম, রাজশাহীর পবা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাইরুল, এই উপজেলার শীতলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসিম।

গুরুতর আহত মাহিন্দ্রার ড্রাইভার ও নিহত বৃদ্ধের নাম-পরিচয় যায়নি। জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহরিনা ইসলাম ও সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহরিনা ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে সবার নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্রা ড্রাইভারের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা জেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!