1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নৌকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের শিবগঞ্জে গনসংযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলার বেসরকারী ফলাফলে নির্বাচিত হলেন যাঁরা ৪১৩ হজযাত্রী নিয়ে ঢাকা ছেড়েছে প্রথম ফ্লাইট প্রশিক্ষন বিমান বিধ্বস্ত হয়ে কর্ণফুলী নদীতে ॥ এক পাইলট নিহত সুন্দর পৃথিবী গঠনের জন্যই রবীন্দ্রনাথের জন্ম-পরিকল্পনা প্রতিমন্ত্রী পঞ্চগড়ে তিন উপজেলা পরিষদে নির্বাচিত যাঁরা পাবনার তিন উপজেলা নির্বাচন ॥ দুটিতে নতুন-একটিতে পুরাতন বিজয়ী নাটোরে উপজেলা চেয়ারম্যান হলেন যাঁরা ফরিদপুরে কারাগারে থেকেই সামচুল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন প্রফেসর গোলাম মোস্তফা রাজশাহীতে ফ্লাইওভারসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে-রাসিক মেয়র লিটন

নৌকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের শিবগঞ্জে গনসংযোগ

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

নৌকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের শিবগঞ্জে গনসংযোগ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৪৩-চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য ও শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নাজমুল হকের ধাইনগর, চককীর্তি, মোবারকপুর ইউনিয়নে মতবিনিময় ও গনসংযোগ করেছেন। ২১ ও ২২ ডিসেম্বর আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাজমুল হক জনসমার্থন নিতে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

গণসংযোগ ও মতবিনিময়ের সময় আওয়ামীলীগ নেতা ও মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নাজমুল হক বলেন, বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত দেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে আবারো নৌকায় ভোট দিবেন। তিনি আরো বলেন, আমি অনেক বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতি করি। সারা জীবন মানুষের সেবা করেছি, আগামীতে ত্যাগি আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে শিবগঞ্জ উপজেলার মানুষের উন্নয়নে কাজ করতে চাই। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ধাইনগর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা শাহ আলম, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন মেম্বার, মাসুদ রানা, তৈমুর রহমান এবং মোবারকপুর ইউনিয়নের সাবেক সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও চককির্তী ইউনিয়নের চেয়ারম্যান আনু মিঞা, শাহাবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, উপদেষ্টা শফিউর রহমান টানুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!