1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে শেখ কামাল যুব গেমস এর সমাপনী - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জেলা আইনজীবী সমিতির শতবর্ষ উদযাপন- মহান ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে আইনজীবীদের ভুমিকা ছিল অপরিহার্য —চাঁপাইনবাবগঞ্জে প্রধান বিচারপতি চাঁপাইনবাবগঞ্জ-২ উপ নির্বাচনে নৌকার সভা- সিঙ্গাপুর যেতে হবে না ॥ এই দেশ হবে সিঙ্গাপুর–আব্দুর রহমান শিবগঞ্জে তর্ত্তিপুরে সনাতন ধর্মাবলম্বীদের গঙ্গাস্নান নাটোরের লালপুরে স্ত্রীর হাতে স্বামী খুন ভোলাহাটে অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন ভোলাহাটে মানবিক ফাউন্ডেশনের কম্বল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা গোমস্তাপুরে ইভিএম এ ভোট প্রদান বিষয়ক অবহতিকরণ গম্ভীরা গোদাগাড়ী ইউএনও’র বিরুদ্ধে মামলা

চাঁপাইনবাবগঞ্জে শেখ কামাল যুব গেমস এর সমাপনী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে শেখ কামাল যুব গেমস এর সমাপনী

চাঁপাইনবাবগঞ্জে ২দিনব্যাপী শেখ কামাল (২য়) বাংলাদেশ যুব গেমস এর সমাপনী অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার বিকেলে ডাঃ আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাঃ) স্টেডিয়ামে এর সমাপনী হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম গালিভ খাঁন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা পলাশ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি খন্দকার ইদ্রিশ আলীসহ অন্যরা।

আমিনুল হক আবিরের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর আলম। ২ দিনব্যাপী গেমস এ ফুটবলে (বালক) চ্যাম্পিয়ন হয় গোমস্তাপুর উপজেলা, রানার আপ হয়েছে সদর উপজেলা একাদশ। বালিকা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে শিবগঞ্জ উপজেলা এবং রানার আপ হয়েছে নাচোল উপজেলা। হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সদর উপজেলা এবং রানার আপ হয়েছে ভোলাহাট উপজেলা। ব্যাডমিন্টনে শিবগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন ও ভোলাহাট উপজেলা রানার আপ হয়েছে। এছাড়াও ১০০ মিটার স্প্রিন্ট দৌড়ে চ্যাম্পিয়ন হয়েছে ভোলাহাট উপজেলার আবু সাইম, ২০০ ও ৪০০ মিটারে শিবগঞ্জ উপজেলার নাজমুল আলী চ্যাম্পিয়ন, ৮০০ মিটারে শিবগঞ্জ উপজেলার সাদেক আলী, দেড় হাজার মিটারে ভোলাহাট উপজেলার শিশির চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে লং জাম্পে ভোলাহাট উপজেলার সিহাব আহমেদ শুভ, হাই জাম্পে একই উপজেলার আল আমীন, শটপুট এ গোমস্তাপুর উপজেলার মারুফ আহমেদ চ্যাম্পিয়ন হয়েছে।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলের প্রত্যেককে সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। উল্লেখ্য, ৯ জানুয়ারি সোমবার সকালে দুইদিনব্যাপী শেখ কামাল (২য়) বাংলাদেশ যুব গেমস এর উদ্বোধন করেছিলেন জেলা প্রশাসক। ইভেন্টের খেলাগুলো চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়াম (পুরাতন স্টেডিয়াম) ও ডাঃ আআম মেসবাহুল হক (বাচ্চু ডাঃ) স্টেডিয়ামে হয়। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ গেমস অনুষ্ঠিত হয়। তৃনমুল থেকে খেলোয়াড় বের করে আনার উদ্দেশ্যে ২০১৮ সালে শেখ কামাল যুব গেমস এর প্রবর্তন হয়। এ গেমস ২ বছর পর পর অনুষ্ঠিত হবার কথা থাকলেও করোনার কারণে ২০০০ সালে এ গেমস অনুষ্ঠিত হয়নি। তাই ২০২২ সালের এ গেমস ৯ ও ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!