1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন বুধবার হজের প্রথম ফ্লাইট শুরু ॥ অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! দেশি-বিদেশি টিভি চ্যানেল প্রদর্শন ও লাইসেন্সবিহীন টিভি চ্যানেল বন্ধে কার্যক্রম শুরু জাতীয় নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে-সিইসি ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক ॥ ৫ প্রিজাইডিং কর্মকর্তা গ্রেপ্তার রাজশাহী নগরীতে প্রশস্তকরণ সড়কে আলোকায়নের উদ্বোধন নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত চাঁপাইনবাবগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

র‌্যাবের হাতে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

র‌্যাবের হাতে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

বিকাশ এবং ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় কুখ্যাত কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত কিশোর গ্যাং সদস্য মোঃ আবু সুফিয়ান সিজু (১৯), জেলার শিবগঞ্জ থানার বাজিতপুর বাহাদুর মোল্লাটোলার মোঃ রবিউল ইসলামের ছেলে। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ৮ আগস্ট রাত্রী ৩টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার চামা বাজার এলাকা হতে বিকাশ এবং ফ্লেক্সিলাড ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে ১ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই এর ঘটনায় ঐ এলাকার কুখ্যাত কিশোর গ্যাং সদস্য মোঃ আবু সুফিয়ান সিজু (১৯), কে একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৭ আগস্ট ২০২৩ আনুমানিক রাত ১২৩০ ঘটিকায় ভিকটিম রাজু তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ করে বিপুল পরিমাণ অর্থ সহ রাতে বাড়ী ফেরার পথে আসামি এবং তার দল ভিকটিমের গতিরোধ করে। এ সময় ভিকটিমের চোখ বেঁধে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে এবং তার হেফাজতে থাকা দেড় লক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করে। উক্ত ঘটনায় এবং এলাকায় কিশোর গ্যাং এর এহেন উৎপাতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। আসামিরা অজ্ঞাত হওয়ায় ভিকটিমের পরিবার সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করে।
গণমাধ্যমে পাওয়া তথ্য এবং থানার অভিযোগের ভিত্তিতে ক্যাম্পের অভিযানিক দল তদন্ত করে। শেষে গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য সিজুকে শনাক্ত এবং গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত বাকিদের নাম এবং ঘটনার বিবরণ উঠে আসে। বাকিদের গ্রেফতার করতে ক্যাম্পের অভিযান চলমান রয়েছে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!