1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জ উপজেলা নির্বাচন- চককির্তী ইউনিয়নে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলার বেসরকারী ফলাফলে নির্বাচিত হলেন যাঁরা ৪১৩ হজযাত্রী নিয়ে ঢাকা ছেড়েছে প্রথম ফ্লাইট প্রশিক্ষন বিমান বিধ্বস্ত হয়ে কর্ণফুলী নদীতে ॥ এক পাইলট নিহত সুন্দর পৃথিবী গঠনের জন্যই রবীন্দ্রনাথের জন্ম-পরিকল্পনা প্রতিমন্ত্রী পঞ্চগড়ে তিন উপজেলা পরিষদে নির্বাচিত যাঁরা পাবনার তিন উপজেলা নির্বাচন ॥ দুটিতে নতুন-একটিতে পুরাতন বিজয়ী নাটোরে উপজেলা চেয়ারম্যান হলেন যাঁরা ফরিদপুরে কারাগারে থেকেই সামচুল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন প্রফেসর গোলাম মোস্তফা রাজশাহীতে ফ্লাইওভারসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে-রাসিক মেয়র লিটন

শিবগঞ্জ উপজেলা নির্বাচন- চককির্তী ইউনিয়নে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

শিবগঞ্জ উপজেলা নির্বাচন

চককির্তী ইউনিয়নে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ

আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম নির্বাচনী প্রচারণা অব্যহত রেখেছেন। বতর্মান সরকারের উন্নয়ন চিত্র তুৃলে ধরে গণসংযোগ ও উঠোন বৈঠক এবং মতবিনিময় করছেন। আওয়ামীলীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের কাছে আকুতি-মিনতি জানাচ্ছেন।

উন্নয়নের বিবরণ তুলে ধরে এলাকার মানুষের সাথে সমস্যা ও সমাধানের বিষয়েও আলোচনা করছেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শিবগঞ্জ উপজেলার চককির্তী ইউনিয়নে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন বেনাউল ইসলাম। সোমবার বিকেলে চককির্তী হাইস্কুল এন্ড কলেজের হলরুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চককির্তী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মুসলিম উদ্দিন মাস্টার।

চককির্তী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শিবগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চককির্তী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সেক্রেটারী অধ্যাপক মোঃ ইউসুফ আলী, ৩নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, ২ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মঙ্গলু আলী, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী জাহাঙ্গীর আলম মাস্টার, ৯ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মুনসুর আলী, কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, ইউনিয়নের আবুল কালাম মেম্বার, মোঃ আব্দুস সাত্তার মেম্বার, শ্রী বাদল সরকার, ইউনয়ন যুবলীগের সেক্রেটারী মোঃ রনি মিয়া,

এসময় চককির্তী ইউনিয়ন আ’লীগের ১ নম্বর ওয়ার্ড থেকে শুরু করে ৯ নম্বর ওয়ার্ড এর আওয়ামীলীগ সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে স্থানীয় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম। এর আগেও বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় ও উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন তিনি। আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সেবার জন্য সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া চেয়েছেন মোঃ বেনাউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!