1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আরএমপি ডিবি’র অভিযানে নেশার ট্যাবলেট সহ গ্রেফতার-৬ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের ছত্রভঙ্গ ॥ কয়েকজন আটক আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সারা দেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন শিক্ষার্থীদের সাথে শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার ॥ তথ্য প্রতিমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলি হলেন মা পুলিশ-আন্দোলনকারী সংঘর্ষ, রণক্ষেত্র শনিরআখড়া ঢাবিতে গুলিবিদ্ধ ২ শিক্ষার্থী-আহত মানবকণ্ঠের নয়নসহ ১০ সাংবাদিক রাবির অবরুদ্ধ ভিসিকে উদ্ধার করল র‌্যাব-বিজিবি-পুলিশ শাহজালাল বিশ্ববিদ্যালয়কে ‘রাজনীতিমুক্ত ঘোষণা’, হল থেকে অস্ত্র উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আ’লীগের প্রস্তুতি সভা

আরএমপি ডিবি’র অভিযানে নেশার ট্যাবলেট সহ গ্রেফতার-৬

রাজশাহী প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

আরএমপি ডিবি’র অভিযানে নেশার ট্যাবলেট সহ গ্রেফতার-৬

রাজশাহী মহানগরীর রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হচ্ছে, মো: হাসান আলী হৃদয় (১৯), মো: কাওসার আলী রাজন (২৩), মো: আকাশ আলী (২২), মো: শাহাদৎ হোসেন খোকন (৩৮), মো: হযরত আলী অপু (২৮) ও মো: আরিফ হোসেন (২৮)। হাসান রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর গুড়িপাড়ার মো: মিজানুর রহমানের ছেলে, কাওসার আলী হড়গ্রাম বিদ্দির পাটালের মো: সাইদুল ইসলামের ছেলে, আকাশ হড়গ্রাম চারখুটার মোড়ে মো: মানিকের ছেলে, শাহাদৎ চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুরেরর মো: শহিদ ফকিরের ছেলে, হযরত আলী একই এলাকার মো: রুবেলের ছেলে ও আরিফ হোসেন রাজপাড়া থানার বহরমপুর মধ্যপাড়ার মৃত রজব আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ১৯ নভেম্বর রাত ৯টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: শারিফুর রায়হান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: হাসান আলী হৃদয় ও মো: কাওসার আলী রাজনকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। অপর একটি অভিযানে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম রাত সোয়া ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় হতে আসামি মো: আকাশকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেন।
এর আগে এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার রাণীবাজার বাটার মোড় এলাকা হতে আসামি মো: শাহাদৎ হোসেন, মো: হযরত আলী ও মো: আরিফ হোসেনকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!