1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান ও এস.আই আসগর - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান ও এস.আই আসগর

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬২ বার পঠিত

বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান ও এস.আই আসগর

বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এবং রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) এর জন্য মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা ও জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এ তালিকা প্রকাশ করা হয়। গত ২২ ফেব্রুয়ারী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়। পত্র মোতাবেক বিপিএম সেবা তে ক্রমিক নম্বর ৫২ তে রয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা এবং পিপিএম সেবা তে ক্রমিক নম্বর ১৯৭ এ রয়েছেন জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস আই আসগর আলী।

জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা এবং জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী এবছর পুলিশ সপ্তাহে পুলিশ পদক পাওয়ায় ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম-সেবা গত ২০২৩ সালের জুলাই মাসের ৫ তারিখ চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তাঁর কার্যক্রমের পুরস্কার হিসেবে এবছর পুলিশ সপ্তাহে বিপিএম সেবা পদক পাচ্ছেন পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা। আর আগে নিষ্ঠার সাথে দায়িত্ব করায় পুরস্কার হিসেবে পিপিএম সেবা পুরস্কার পান পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান।
অন্যদিকে, জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী গত ২০১৯ সালের ১৯ আগষ্ট জেলায় যোগদানের পর থেকে গুরুত্বপূর্ণ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় কার্যক্রমের পুরস্কার হিসেবে ২০২১ সালে আইজিপি পদক পান এবং এবছর পুলিশ সপ্তাহে পিপিএম সেবা পদক পাচ্ছেন জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী। বিপিএম-পিপিএমপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের আগামী ২৭ ফেব্রুয়ারি/২৪ রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত পুলিশ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক তুলে দেবেন। বিপিএম-পিপিএম পদকপ্রাপ্তিতে জেলায় প্রত্যেক পুলিশ সদস্যের কর্মে উদ্দীপনা বৃদ্ধি পাবে আরও। পদকপ্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন সংগঠন ও পেশাজীবীরা।
প্রজ্ঞাপনে বলা হয়, ১লা ডিসেম্বর ২০২২ থেকে ১০ জানুয়ারী/২৪ পর্যন্ত অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৩৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’, ৬০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ৯৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা’ এবং ২১০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা’ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!