1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে অনুমোদনহীন ঔষুধ বিক্রির দায়ে আটক দুই ॥ বিপুল পরিমান ঔষধ জব্দ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে আরইউজের অভিনন্দন তীব্র তাপপ্রবাহে রেলপাতের তাপমাত্রা ছড়িয়ে যাচ্ছে ৫৭ ডিগ্রি ॥ বেঁকে যাচ্ছে লাইন তীব্র গরম-সাথে বিদ্যুতের লো ভোল্টেজ! নাচোলে প্রখর দাবদাহে অতিষ্ঠ জনজীবন। হরিমোহনের ছাত্র ত্ব-সীন ইলাহীর টিম যুক্তরাষ্ট্রে সময়ের কারণে দেশের ২৮ হাজার হজযাত্রীর হজ অনিশ্চিত! পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও ॥ ৩ কর্মকর্তা গ্রেফতার এক সপ্তাহের তাপদাহে পুড়ছে জয়পুরহাট ॥ বিপর্যস্ত জনজীবন গোবিন্দগঞ্জে এসিড নিক্ষেপের ঘটনায় থানায় মামলা না নেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক পোরশায় পানির অভাবে পুড়ছে ধান

চাঁপাইনবাবগঞ্জে অনুমোদনহীন ঔষুধ বিক্রির দায়ে আটক দুই ॥ বিপুল পরিমান ঔষধ জব্দ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৭৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে অনুমোদনহীন ঔষুধ বিক্রির দায়ে আটক দুই ॥ বিপুল পরিমান ঔষধ জব্দ

চাঁপাইনবাবগঞ্জে বিশেষ গোয়েন্দা সংস্থা (এনএসআই), র‌্যাব ও ঔষধ প্রশাসনের যৌথ অভিযানে অনুমোদনহীন ঔষধ বিক্রির অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে। এ সময় জব্দ করা হয় ২২ হাজার টাকা মূল্যের অনুমোদনহীন ভেজাল ঔষুধ। সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল সংলগ্ন ম্যাক্স হাসপাতালের ম্যাক্স ফার্মেসী ও আশপাশের ঔষধের ফার্মেসীগুলোতে এই অভিযান চালানো হয়। এ সময় অনুমোদনহীন পেডিকেয়ার ফার্মা কোম্পানীর ঔষধ বিক্রির অপরাধে ওই কোম্পানীর এস.আর জুয়েল রানা (৩৩) ও মেডিকেল প্রমোশন অফিসার সুজাউর রহমান (৩৫) ও ম্যাক্স ফার্মেসীর ম্যানেজার জিয়াউর রহমান জিয়াকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় কোম্পানিটির বিপুল পরিমান অুনমোদনহীন ভেজাল ঔষুধ।

পরে মুচলেকা নিয়ে ম্যাক্স ফার্মেসীর ম্যানেজার জিয়াউর রহমান জিয়াকে ছেড়ে দেয়া হলেও অপর দুইজনকে আটক দেখানো হয়। আটককৃত জুয়েল রানা রাজশাহী জেলার নতুন ফুদকিপাড়া এলাকার ফিরোজ আলী এবং সুজাউর রহমান জেলার শিবগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের নিরাস উদ্দিনের ছেলে। এদিকে, চাঁপাইনবাবগঞ্জ ঔষুধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক মো. আবু জাফর প্রাং জানান, বিকেলে যৌথ অভিযান চালিয়ে অনুমোদনহীন ভেজাল ঔষধ বিক্রির দায়ে দুইজনকে আটক করা হয়েছে এবং বিপুল পরিমান ঔষধ জব্দ করা হয়। এসব ঔষুধ প্রশাসনের অনুমতি ছাড়াই বাজারজাত করা  হছিলো  । পরে আটককৃতদের র‌্যাবের জিম্মায় দেয়া হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান। তবে এ বিষয়ে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর মারুফুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!