1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সভাপতি রাব্বানী ॥ সম্পাদক রফিকুল-চাঁপাইনবাবগঞ্জে ১৫নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

সভাপতি রাব্বানী ॥ সম্পাদক রফিকুল-চাঁপাইনবাবগঞ্জে ১৫নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৫৫ বার পঠিত

সভাপতি রাব্বানী ॥ সম্পাদক রফিকুল

চাঁপাইনবাবগঞ্জে ১৫নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন ও জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম।

শুক্রবার (৭জুন) বিকেলে পৌর ১৫নং ওয়ার্ডের বালুবাগান মোড়ে জাতীয় সংগীত পরিবেশন এর সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করা হয়। পৌর আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি শাহিন আক্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী।
পৌর আওয়ামী মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক মহিফুল ইসলাম সোহাগের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশফাকুর রহমান রাসেল।
এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, সদর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সেলিম রেজাসহ অন্যরা। বক্তারা, আওয়ামীলীগ সরকার ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রকে রুখে দিয়ে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। পরে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগ নেতৃবৃন্দের সাথে আলোচনার ভিত্তিতে মো. গোলাম রাব্বানী কে সভাপতি ও সৈয়দ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়েছে। এসময় আওয়ামী মৎস্যজীবীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!