1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মন্ডল ও এ্যাড. মিজানুর রহমান’র স্মরণ সভা ও দোয়া মাহফিল - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মন্ডল ও এ্যাড. মিজানুর রহমান’র স্মরণ সভা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ১০৬ বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মন্ডল ও এ্যাড. মিজানুর রহমান’র স্মরণ সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বর্ষিয়ান নেতা জেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মঈনুদ্দীন মন্ডল এবং পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত এ্যাড. মিজানুর রহমান মিজান এর স্মরণ সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা শহরের নবাবগঞ্জ ক্লাবে (টাউন ক্লাব) পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রয়াত দুই আওয়ামীলীগ নেতার রুহের মাগফেরাত কামনায় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল। স্মরণ সভা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সদস্য ও পৌর মেয়র মো. মুখলেসুর রহমান। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান এর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাড. আব্দুস সামাদ বকুল, সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতনসহ অন্যরা। মাহফিলে প্রয়াত দুই নেতার পরিবারের সদস্যরা ও আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। শেষে দুই নেতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নিউমার্কেট জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাশির আল হাদী। স্মরণ সভা ও দোয় মাহফিলে আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও পৌরসভার বিভিন্ন শ্রেণী-পেশার সাধারণ মানুষ অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!