1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বঙ্গবন্ধু’র সমাধী ও প্রতিকৃতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজনৈতিক হয়রানিমূলক মামলা প্রত্যাহারে সরকারের ২ কমিটি ট্যাফিক ব্যবস্থাকে আধুনিকায়নের উদ্যোগ নেওয়া হবে-আসিফ মাহমুদ সরকারকে একটি ভালো নির্বাচনের উদ্যোগ নিতে হবে-শামসুজ্জামান দুদু রামেবি’র উন্নয়ন ও সম্প্রসারণ বিষয়ে রাজশাহীর গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় রহনপুর স্টেশন ব্যবসায়ীদের সাংবাদিকদের সাথে মতবিনিময় জয়পুরহাটে আবারও বিএসএফের কাঁটাতারের বেড়া দেয়ার চেষ্টা মেট্রোরেলে রেকর্ড: ১৯ দিনেই ছাড়ালো ৬ মাসের আয় রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ বৈষম্যহীন বাংলাদেশে সবার অধিকার নিশ্চিত করা হবে: নাহিদ ইসলাম

বঙ্গবন্ধু’র সমাধী ও প্রতিকৃতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৭২ বার পঠিত

বঙ্গবন্ধু’র সমাধী ও প্রতিকৃতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

গোপালগঞ্জের টঙ্গিপাড়ায় স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং কবর জিয়ারত করেছেন সদ্য গঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ডা. সাইফ জামান আনন্দ এবং মো. আতিকুজ্জামান আশিক কর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং কবর জিয়ারত করেন।

এসময় ফাতেহা পাঠ ও কবর জিয়ারত করেন। শেষে বঙ্গবন্ধু ও পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও মঙ্গলবার ঢাকায় ধানমন্ডি ৩২ নম্বরে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন সদ্য গঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক।

কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে মঙ্গলবার বিকেলে দিকে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ এবং মো. আতিকুজ্জামান আশিক। এসময় সাথে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ইমরান জমাদ্দার।

সেখানেও বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!