1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৫৩ বিজিবি’র অভিযানে গোদাগাড়ী সীমান্তে হেরোইনসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পানিবণ্টন নিয়ে ভারতের সঙ্গে নীরব থাকার দিন শেষ-উপদেষ্টা রিজওয়ানা হাসান চাঁপাইনবাবগঞ্জে বাথান ঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ ॥ থানায় অভিযোগ রাজনৈতিক হয়রানিমূলক মামলা প্রত্যাহারে সরকারের ২ কমিটি ট্যাফিক ব্যবস্থাকে আধুনিকায়নের উদ্যোগ নেওয়া হবে-আসিফ মাহমুদ সরকারকে একটি ভালো নির্বাচনের উদ্যোগ নিতে হবে-শামসুজ্জামান দুদু রামেবি’র উন্নয়ন ও সম্প্রসারণ বিষয়ে রাজশাহীর গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় রহনপুর স্টেশন ব্যবসায়ীদের সাংবাদিকদের সাথে মতবিনিময় জয়পুরহাটে আবারও বিএসএফের কাঁটাতারের বেড়া দেয়ার চেষ্টা মেট্রোরেলে রেকর্ড: ১৯ দিনেই ছাড়ালো ৬ মাসের আয় রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু

৫৩ বিজিবি’র অভিযানে গোদাগাড়ী সীমান্তে হেরোইনসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৭২ বার পঠিত

৫৩ বিজিবি’র অভিযানে গোদাগাড়ী সীমান্তে হেরোইনসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি’র অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী সীমান্ত থেকে ভারতীয় হেরোইনসহ ২ জন আটক হয়েছে। আটককৃতরা হচ্ছে, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচর এলাকার আফসার আলীর ছেলে আষাড়িয়াদহ মোঃ সফিকুল ইসলাম বাবু (২৮) ও একই উপজেলার আষারিয়াদহ চর বোয়ারমারীর মোঃ আলম এর ছেলে মোঃ আব্দুল আলিম (১৪)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১৩ ডিসেম্বর আনুমানিক দুপুর ১২টার দিকে ৫৩ বিজিবি এর একটি বিশেষ টহলদল বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ৩৭/৩-এস হতে আনুমানিক ৬ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী ইউনিয়নের হাটপাড়া গ্রামে একটি বিশেষ অভিযান চালায়। এসময় ৯৩০ গ্রাম ভারতীয় হেরোইন ও ১টি ইঞ্জিন চালিত নৌকাসহ ২ আসামী মোঃ সফিকুল ইসলাম বাবু ও মোঃ আব্দুল আলিম কে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!