1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহীতে ভুটভুটি-অটোরিকশা সংঘর্ষ ॥ নিহত-৩ ॥ আহত-৪ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

রাজশাহীতে ভুটভুটি-অটোরিকশা সংঘর্ষ ॥ নিহত-৩ ॥ আহত-৪

রাজশাহী প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

রাজশাহীতে ভুটভুটি-অটোরিকশা সংঘর্ষ ॥ নিহত-৩ ॥ আহত-৪

রাজশাহীর মোহনপুরে ভটভটির সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী-নওগাঁ সড়কের মোহনপুর উপজেলার সাকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের আজিজুর রহমান (৩৫), মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫) ও একই গ্রামের আবুল হোসেন (৫৫)। আহতরা হলো, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর হোসেন (৬০), একই গ্রামের তৈয়ব আলী (৫০), সাকেয়া গ্রামের আনসারুজ্জামান (৭০) ও একই গ্রামের চঞ্চল (৩৮)।
মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডল সাংবাদিকদের জানান, বাগমারা থেকে তিনটি গরু নিয়ে একটি ভটভটি রাজশাহী নগরীর সিটি হাটে যাচ্ছিল। এ সময় মোহনপপুরের সাকোয়া এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একজন সাইকেল আরোহীকে চাপা দিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে সাইকেল আরোহী নিহত হন। পরে আহত ছয়জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!