1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

গোমস্তাপুরে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন

গোমস্তাপুর (নিজস্ব) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১১৩ বার পঠিত

গোমস্তাপুরে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে শনিবার সকালে শেখ কামালের প্রতিকৃতিতে মাল্যদান করা হয় এবং বৃক্ষ রোপন করা হয় উপজেলা চত্বরে।
উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা। বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি বিপাশা হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, অফিসার ইনচার্জ গোমস্তাপুর মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, রহনপুর আহমদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোশের্দ, রহনপুর পৌরসভার প্যানেল মেয়র জাহানারা পারভীন, সাংবাদিক নাহিদ ইসলাম, আলিনগর বালিকা বিদ্যালয়ের ছাএী নওশিন জামান প্রমুখ। আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমাজ সেবা অফিসার নুরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!