1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

শিবগঞ্জে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার পঠিত

শিবগঞ্জে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন

যথাযোগ্য মর্যাদায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা প্রশাসন ও শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াতসহ সর্বস্তরের মানুষ।

এর আগে নিবাসী শিশুদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনার সভা, স্মৃতিচারণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মিলিত হয়। পরে সামাজিক বন বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ৩ হাজার গাছের চারা রোপণ ও বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত। এ সময় উপ¯ি’ত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সহকারি কমিশনার (ভূমি) জোবায়ের হোসেন, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা পরিমল কুমার ঘোষ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে সুমাইয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, এবং শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!