1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী এ্যাড. ড. তসিকুল ইসলাম - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের নতুন পথচলায় মার্কিন ব্যবসায়ীদের অংশীদারত্ব চান প্রধান উপদেষ্টা পোরশার দুয়ারপাল সীমান্তে দুই বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ দুর্গাপূজায় ৬ দিন বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দর ভোলাহাটে ঝড়ের আঘাতে ঘরের চালা গাছের মগডালে ভারতে মহানবী (সা.)-কে কটূক্তির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ ভোলাহাটে নেকজান স্কুলের প্রধান শিক্ষক পাখির পদত্যাগের দাবিতে মানববন্ধন ভারতে পালানোর সময় ছাত্রলীগ নেতা আটক মানিকগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রীসহ ২৪১ জনের বিরুদ্ধে মামলা বিশেষ কায়দায় মাদক পাচারকালে ফেন্সিডিলসহ আটক এক গণহত্যায় শহীদ পঞ্চগড়ের ৫ পরিবারকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী এ্যাড. ড. তসিকুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী এ্যাড. ড. তসিকুল ইসলাম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য ফরম উত্তোলন করেছেন চাঁপাইনবাবগঞ্জের চরাঞ্চলের কৃতি সন্তান এ্যাড. ড. মোঃ তসিকুল ইসলাম। ২১ নভেম্বর তিনি অনলাইনে এই মনোনয়ন ফরম বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় বোর্ডের কাছে জমা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করে এ্যাড. ড. মোঃ তসিকুল ইসলাম বলেন, আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে এই আসনে সংসদ সদস্য হিসেবে লড়তে চাই। তিনি বলেন দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাবাসীকে সেবা দেয়ার চেষ্টা করবো এবং জেলার সকল অসমাপ্ত উন্নয়ন কাজ এবং সমস্যাগুলো সমাধানের উদ্যোগে নেয়া হবে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির তরুণ ও প্রথিতযশা আইনজীবী ড. মোঃ তসিকুল ইসলাম বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। আইন পেশার পাশাপাশি শিক্ষা-গবেষণা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে আছেন।
সুদীর্ঘ শিক্ষা জীবনে তিনি ১৯৯৮ সালে ১ম শ্রেনীতে এস.এস.সি ও ২০০০ সালে ১ম শ্রেণীতে এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি রাজশাহী বিশ্ব   বিদ্যালয় হতে অত্যন্ত কৃতিত্বের সাথে এল.এল.বি, এল.এল.এফ (১ম শ্রণী), বি.এ (অনার্স), এম.এ, এম.ফিল, পিএইচডি ডিগ্রী অর্জন করেন। আইন পেশার সাথে সাথে তিনি বর্তমানে সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রচার সম্পাদক, ইসলামপুর দশরশিয়া স্ববধনী বিশ্বাস কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইতিহাস সমিতি ও বাংলাদেশ ইতিহাস পরিষদ এর আজীবন সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়াও তিনি বর্তমানে বেসিক ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখা, দি ঢাকা মার্কেন্টাইল কো-ফপারেটিভ ব্যাংক লিমিটেড এর চাঁপাইনবাবগঞ্জ শাখা ও কানসাট শাখা, প্রয়াস চাঁপাইনবাবগঞ্জ শাখা ও লিগ্যাল এইড চাঁপাইনবাবগঞ্জ শাখার প্যানেল আইনজীবী হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি সাধারণ মানুষের উন্নয়ন ও আইনী সেবা প্রদান করে জীবনের বাকি সময় কাটাতে চান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!