1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে বঙ্গবন্ধু প্রাইজ মানি ভলিবল টূর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

শিবগঞ্জে বঙ্গবন্ধু প্রাইজ মানি ভলিবল টূর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

বিজয়ী বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল দল

শিবগঞ্জে বঙ্গবন্ধু প্রাইজ মানি ভলিবল টূর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল টূর্ণামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার আব্বাস বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টূর্ণামেন্টের বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। এতে সভাপতিত্ব করেন কানসাট ইউপি’র সাবেক চেয়ারম্যান, কানসাট ইউনিয়ন আ’লীগের সভাপতি ও শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ বেনাউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও ঢাকা পঙ্গু হাসপাতালের সাবেক সহকারী পরিচালক ডাঃ তড়িৎ কুমার সাহা। সঞ্চালনা করেন কানসাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম। কানসাট ইউনিয়ন আ’লীগের আয়োজনে বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল দল।

বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল দল পরপর তিন বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে। সমাপনী খেলায় বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল দল ৮১ পয়েন্ট অর্জণ করে এবং বিনোদপুর দল ৭০ পয়েন্ট পায়। ১১ পয়েন্টে জয়লাভ করে বঙ্গবন্ধু ৩য় বার্ষিকী প্রাইজ মানি ভলিবল দল। টূর্ণামেন্টে মোট ৮টি দল অংশ নেয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!