1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে চ্যারিটি ব্লাড ইউনিটের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে চ্যারিটি ব্লাড ইউনিটের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে চ্যারিটি ব্লাড ইউনিটের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন চ্যারিটি ব্লাড ইউনিট এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার ম্যাংগো রিসোর্ট এ চারিটি ব্লাড ইউনিট এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। চারিটি ব্লাড ইউনিটের সভাপতি ওয়ালিদ হাসান মাইনুল এর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাচিব এর সেক্রেটারি ডাক্তার নাহিদ ইসলাম মুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবওয়ান এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাইনুল ইসলাম ডলার, ডাক্তার আব্দুস সামাদ। ব্লাড ইউনিটের উপদেষ্টা মোঃ মনিরুল ইসলাম, মোঃ জমশেদ আলী, মোহাম্মদ আব্দুল জব্বার, সাদেকুল ইসলাম বাবু।
উপস্থিত ছিলেন চ্যারিটি ব্লাড ইউনিটের সেক্রেটারি মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক শওকত আলীসহ চারটি ব্লাড ইউনিটের অন্যান্য এডমিন ও ও মডারেটর, চারিটি ব্লাড ইউনিটের অন্যান্য রক্তদাতাগণ উপস্থিত ছিলেন। অতিথিরা রক্তদান সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়ে উদ্বুদ্ধকরন বিষয় কথা বলেন। রক্ত প্রদান করলে যে মানুষের ক্ষতি হয় না, সেটাও ব্যাখ্যা করেন। আলোচনা শেষে চ্যারিটি ব্লাড ইউনিটের সাথে সম্পৃক্ত এডমিন ও মডারেটর দেন ক্রেস্ট প্রদান করা হয় এবং কেক কেটে চারিটি ব্লাড ইউনিটের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করা হয়েছে। অতিথিরা চ্যারিটি ব্লাড ইউনিটের উত্তরোত্তর সফলতা কামনা করেন তারা। বিভিন্ন স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন চ্যারিটি ব্লাড এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!