1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
পুলিশ কমিশনারের সাথে আরএমপি’র অপরাধ বিভাগের বার্ষিক চুক্তি - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

পুলিশ কমিশনারের সাথে আরএমপি’র অপরাধ বিভাগের বার্ষিক চুক্তি

দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১২২ বার পঠিত

পুলিশ কমিশনারের সাথে আরএমপি’র অপরাধ বিভাগের বার্ষিক চুক্তি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে আরএমপি’র চারটি অপরাধ বিভাগের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অচঅ) ২০২৩—২০২৪ স্বাক্ষরিত হয়। ১৪ই জুন বুধবার সকাল ১০টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে অপরাধ বিভাগসমূহের সঙ্গে পুলিশ কমিশনার আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অচঅ) ২০২৩—২০২৪ এর স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। এসময পুলিশ কমিশনার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চারটি অপরাধ বিভাগ—বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা’র সঙ্গে আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অচঅ) স্বাক্ষর করেন।
অপরাধ বিভাগসমূহের পক্ষে স্বাক্ষর করেন উপ—পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাইফউদ্দীন শাহীন, উপ—পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়, উপ—পুলিশ কমিশনার (শাহ্মখদুম) মো: নূর আলম সিদ্দিকী এবং উপ—পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষন ব্যানার্জী। এ চুক্তি স্বাক্ষরের লক্ষ্য হচ্ছে প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প—২০৪১—এর যথাযথ বাস্তবায়ন। এ চুক্তিতে ৪ টি অপরাধ বিভাগের কৌশলগত উদ্দেশ্যেসমূহ এসব কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এসব কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উল্লেখ রয়েছে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, উপ—পুলিশ কমিশনার (ডিবি) মো: আল মামুন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অচঅ) এর ফোকাল পয়েন্ট কর্মকর্তা অতিরিক্ত উপ—পুলিশ কমিশনার (সদর)সালমা সুলতানা আলম—সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ—পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রফিকুল আলম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!