1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জমির ফসল বার বার নস্ট করে শত্রুতা ॥ স্থানীয় মেম্বারের বিরুদ্ধে অভিযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

জমির ফসল বার বার নস্ট করে শত্রুতা ॥ স্থানীয় মেম্বারের বিরুদ্ধে অভিযোগ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত

জমির ফসল বার বার নস্ট করে শত্রুতা ॥ স্থানীয় মেম্বারের বিরুদ্ধে অভিযোগ

পাবনার আটঘরিয়ার চাঁদভায় একাধিকার জমির ফসল নষ্ট করার অভিযোগ উঠেছে স্থানীয় মেম্বারের বিরুদ্ধে। পূর্বশত্রুতার জেরে বার বার নস্ট করা হচ্ছে জমির ফসল। প্রকাশ্য দিবালোকে মসুর ক্ষেত ও মেহগনি গাছ কাটার পর এবার কয়েক বিঘা জমির শিম গাছ কাটার অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। এবিষয়ে বার অভিযোগ দিয়েও প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা।
বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন। এর আগে বুধবার ভোর রাতে আটঘরিয়া উপজেলার চাদভা ইউনিয়নের খামার কোদালিয়া গ্রামে এঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, খামার কোদালিয়া গ্রামের রজব আলীর ছেলে আকবর আলীর সঙ্গে বিরোধ চলে আসছিল স্থানীয় মেম্বার আমিরুল ইসলামের সঙ্গে। সেই বিরোধের জেরে গত বছর প্রকাশ্য দিবালোকে ট্রাক্টর দিয়ে ক্ষেতের মসুরের ফসল নষ্ট এবং মেহেগনি গাছ কেটে নিয়ে যান আমিরুল মেম্বার ও তার লোকজন। এনিয়ে কোর্টে মামলাও চলছে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ফসল নষ্ট করার অভিযোগ উঠেছে আমিরুল ইসলামের বিরুদ্ধে। এবার তার শত্রুতার বলি কয়েক বিঘা জমির শিম গাছ।
ক্ষতিগ্রস্ত কৃষকদের অভিযোগ-আমিরুল মেম্বার প্রথমে তাদের প্রতিবেশী দুই যুবককে টাকার বিনিময়ে শিম গাছ কাটার প্রস্তাব করে। তাতে ওই দুই যুবক রাজি না হওয়ায় পাশের মিয়াপাড়া গ্রামের রনি মাহমুদ ভুট্টাসহ বেশ কয়েকজনের সাহায্যে মঙ্গলবার দিবাগত রাতে এই শিম গাছগুলো কাটা হয়। এতে তাদের ৫-৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। এর আগে বেশ কয়েকবার এমন ঘটনা ঘটেছে, কিন্তু থানায় বার বার অভিযোগ দিয়েও প্রতিকার পাওয়া যাচ্ছে না। এবিষয়ে অভিযুক্ত মেম্বারের তার মুঠোফোনে যোগাযোগ করলেও মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তবে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন আটঘরিয়া থানার ওসি আনোয়ার হোসেন। তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!