1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আব্দুল ওদুদ এমপি’র বড় ভাই আব্দুল্লাহিল বাকি বিশ্বাস দাফন সম্পন্ন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

আব্দুল ওদুদ এমপি’র বড় ভাই আব্দুল্লাহিল বাকি বিশ্বাস দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৪ বার পঠিত

আব্দুল ওদুদ এমপি’র বড় ভাই আব্দুল্লাহিল বাকি বিশ্বাস দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন এর চক আলমপুর গ্রামের মৃত আব্দুল লতিব বিশ্বাসের ছেলে এবং সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এর বড় ভাই, জেলা মিনিবাস মালিক গ্রুপের সদস্য আব্দুল্লাহ হেল বাকি বিশ্বাস (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা ও ১ পুত্রসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের হাসপাতাল রোড এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। শুক্রবার সকাল ১০ টায় ফরিকপাড়া ঈদগাহ মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা হয় এবং ২য় নামাযে জানাযা বাদ জুম্মা দুপুর সোয়া ২টায় চকআলমপুর গোরস্থানে অনুষ্ঠিত হয় এবং একই গোরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযায় জেলার সংসদ সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ। মরহুমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। এছাড়াও অনেক সংগঠন ও জেলার বিশিষ্টজনেরা মরহুমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!