1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সম্পদের সীমাব্ধতা মাথায় রেখে উন্নয়ন সচল রাখতে প্রকৌশলীদের লক্ষ্য রাখতে হবে-প্রধানমন্ত্রী এসএসসি পরীক্ষার ফল প্রকাশ রবিবার সড়কে দূর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন-স্বরাষ্ট্রমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পিস্তল-গুলি-ম্যাগাজিন ও ভারতীয় মদসহ আটক এক লাগামহীন কাঁচাবাজার ॥ বেগুন-ডিমের-মুরগি ও মাছের দাম ঊর্ধ্বমুখী মেয়াদ শেষ-ভিসা হয়নি অসংখ্য হজযাত্রীর নড়াইলে সাবেক চেয়ারম্যান মোস্তফা শিকদার দুর্বৃত্তের গুলিতে নিহত দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাংক লরি চাপায় নিহত ২-আটক ২ যাত্রাবিরতির দাবিতে ফরিদপুরে ট্রেন আটকে বিক্ষোভ রাজশাহীতে কোরবানির পশু সাড়ে ৪ লাখ ॥ ব্যস্ত রাজশাহীর খামারিরা

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা

রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা। শুক্রবার দুপুরে জাতীয় জন্ম মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক গ্রহণ করেন পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দার, জেলা প্রশাসক শামীম আহমেদ প্রমূখ। সম্মাননা স্মারক প্রাপ্তি নিয়ে প্রতিক্রিয়ায় মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, আমার এ সফলতা শিবগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম। আমার নির্বাচনের সময় ঘোষণা ছিলো, আমি মেয়র নির্বাচিত হলে প্রত্যেক নাগরিকই হবেন একেক জন মেয়র। আমি নির্বাচিত হয়ে সে কথা স্বরণে রেখে এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে মেয়রের কক্ষ সকলের জন্য উন্মুক্ত করেছি। পৌরবাসীর সকল বিপদে-আপদে পাশে থেকে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। এর আগে গত বছর জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছিলেন সৈয়দ মনিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছিল শিবগঞ্জ পৌরসভা। উল্লেখ্য, সৈয়দ মনিরুল ইসলাম শিবগঞ্জ পৌরসভার ৩০ বছরের ইতিহাসে সর্বপ্রথম আওয়ামী লীগ সমর্থিত মেয়র হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!