1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে হেরোইনসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির সংবাদ সম্মেলন-তুলে ধরলেন নানান তথ্য জেলা পর্যায়েও শ্রেষ্ঠ ‘নবাবগঞ্জ সরকারি কলেজ’ ॥ শ্রেষ্ঠ অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৮২ হাজার ১২৯ শিক্ষার্থী ॥ মেয়েরা এগিয়ে বিশ্ব ‘মা’ দিবসে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ‘মা’ পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক-রাজশাহী জেলা প্রশাসক রাবিতে রাতভর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ॥ ককটেল বিস্ফোরণ ॥ আহত ৬ নোয়াখালীতে উপজেলা নির্বাচনে ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন বাগমারায় মা দিবস পালিত দেশের ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি জাপার চেয়ারম্যান পদে দায়িত্ব পালনে বাধা নেই জিএম কাদেরের

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে হেরোইনসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে হেরোইনসহ আটক-২

মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। ১০১২ গ্রাম হেরোইনসহ আটককৃত ব্যবসায়ী হচ্ছে, লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার পূর্ব জগতবেড় গ্রামের মোঃ হাকিম উদ্দিনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৯)। অপর অভিযানে ১৯৩ গ্রাম হেরোইনসহ আটক হয়, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার শিবসাগর আদর্শ পাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ আজিমুদ্দিন ওরফে আজিম (৪৪)। গভীর রাতে রাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৭ অক্টোবর সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাস্থ ঢাকা বাসস্ট্যান্ড এর লালবোর্ডিং এর সামনে রাস্তার বিপরীত পার্শ্বে কৃষি মার্কেট এর সামনে অভিযান চালায়। এসময় মোঃ আনোয়ার হোসেন কে ১ কেজি ১২ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী একজন মাদক ব্যবসায়ী।

সীমন্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে তার এলাকা লালমনিরহাটসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতো। বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত আসামী মাদকদ্রব্য সংগ্রহ করে পরিবহণ করার জন্য চাঁপাইনবাবগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থান করছিল। এই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তার কাছ থেকে এক কেজি বার গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের অপর এক অভিযানে ৭ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মহিষালবাড়ী সাগরপাড়া গ্রামের রাস্তার উপর অভিযান চালায়। এসময় ১৯৩ গ্রাম হেরোইন ও একটি মোবাইলসহ মোঃ আজিমুদ্দিন ওরফে আজিম কে হাতেনাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী একজন মাদক ব্যবসায়ী। সীমন্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে তার এলাকা গোদাগাড়ীর বিভিন্ন জায়গায় বিক্রয় করতো। বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত আসামী মাদকদ্রব্য সংগ্রহ করে খুচরা বিক্রয় করার জন্য অবস্থান করছিল। এই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তার কাছ থেকে ১৯৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!