1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন ॥ নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে জেলার শিবগঞ্জ উপজেলায় ভোট মঙ্গলবার ॥ সকল প্রস্তুতি সম্পন্ন ট্রাকে ভূয়া নম্বরপ্লেট লাগিয়ে আমদানী পণ্য গায়েব করার চেষ্টা ॥ আটক ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ভোলাহাটে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা রাজশাহী জেলা প্রশাসনের ৭ কর্মকর্তার সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতী সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার পরিদর্শন গোমস্তাপুরে যুবলীগনেতা সেরাজুল ইসলামের জানাজা সম্পন্ন ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক শিবগঞ্জে আত্মহত্যা প্ররোচনায় প্রধান ৪ আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন ॥ নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন ॥ নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ

চাঁপাইনবাবগঞ্জে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন ও মন্দির পরিদর্শন শেষে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ। শুক্রবার রাতে জেলা শহরের চরজোতপ্রতাপ দূর্গামাতা ঠাকুরাণী মন্দিরের উন্নয়নকাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

উদ্বোধন শেষে তিনি মন্দির পরিদর্শন করেন। পরিদর্শন শেষে মতবিনিময় সভায় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন সাংসদ। সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!