1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর শাহাদাৎ বার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর শাহাদাৎ বার্ষিকী পালিত

♦ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৮৩ বার পঠিত

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর শাহাদাৎ বার্ষিকী পালিত

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ও বিকেলে পৃথকভাবে পৃথক স্থানে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি, কৃষকদল, যুবদলের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে শহরের বাতেন খা’র মোড়ে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন জেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক এ্যাড. রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির আহব্বায়ক ওবায়েদ পাঠান।

বিকেলে শহরের ক্লাব সুপার মার্কেটের একটি রেস্তোরাঁয় জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহব্বায়ক গোলাম জাকারিয়া, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক পৌর মেয়র মাওলানা আবদুল মতিন, সদস্য এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, বাইরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ, জেলা ছাত্রদলের আহব্বায়ক ইউসুফ রাজাসহ অন্যরা। উপস্থিত ছিলেন মোহাঃ জোনাব আলীসহ বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী।

অন্যদিকে, একই সময় শহরের পাঠানপাড়াস্থ বিএনপি অফিস চত্বরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়। উপজেলা কৃষক দলের আহব্বায়ক শাহেদুল আলম বিশ্বাস পলাশের সভাপতিত্বে আলোচনা সভায় মুঠোফোনের মাধ্যমে ঢাকা থেকে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সদর আসনের (চাঁপাইনবাবগঞ্জ-৩) সংসদ সদস্য হারুনুর রশীদ। আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের আহব্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক তাসেম আলী।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আহসান হাবিব, মঈদুল ইসলাম, এনামুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি সামিম সোহেল, পৌর কৃষক দলের আহব্বায়ক আতাউর রহমান। পৃথক আলোচনা সভা শেষ সাবেক রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়া, শহরের বিশ্বরোড মোড়ে জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রহমান অনুর সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!