1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে আদালত চত্তরের টেনিস গ্রাউন্ডে ককটেল বিস্ফোরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আদালত চত্তরের টেনিস গ্রাউন্ডে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আদালত চত্তরের টেনিস গ্রাউন্ডে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে টেনিস কোর্টে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিকট শব্দে ককটেলটি বিস্ফোরিত হয়। এ সময় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও পাশ্ববর্তী নিউমার্কেটসহ আশপাশের এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। তবে টেনিস কোর্টে কেউ উপস্থিত না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এদিকে টেনিস গ্রাউন্ডের পাশে নিউমার্কেট এবং মুরগির মুরগির বাজার হওয়াই সেখানেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পরপরই জেলা ও দায়রা জজ আদীব আলী, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক, জেলা প্রশাসক এ কে এম গালিব খাঁন, পুলিশ সুপার ছাইদুল হাসান পিপিএম সেবাসহ বিচারকগণ ও প্রসাশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার ছাইদুল হাসান বলেন, ‘ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করেছি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। এঘটনায় স্থানীয় ব্যবসায়ীরা আতঙ্কে রয়েছেন এবং নিরাপত্তা কারনে ব্যবসা-বাণিজ্য বন্ধ হবার আশংকা করছেন। উল্লেখ্য, এর আগে গত সপ্তাহে জেলা নির্বাচন অফিস এবং জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের পাশে টেনিস কোর্টে একই ধরনের ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। শহরের বার বার ককটেল বিষ্ফোরণের ঘটনায় অদ্বিগ্ন শহরের ব্যবসায়ীমহল সহ বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!