1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ১৯টি মাস্টার কি-চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার এক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ১৯টি মাস্টার কি-চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৯০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ১৯টি মাস্টার কি-চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার এক

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ১৯টি বিশেষ চাবি (মোটরসাইকেলের মাস্টার কী), ১টি চোরাই মোটরসাইকেলসহ মোঃ মহব্বত আলী @ রয়েল নামে ১ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার যুবক, রাজশাহীর রাজপাড়ার কেশবপুর গ্রামের কাউছার আলীর ছেলে মহব্বত আলী ওরফে রয়েল (২৭)।

জেলা পুলিশের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ ডিসেম্বর বিকেল ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সার্কিট হাউজের প্রধান ফটকের সামনে থেকে ডিবি পুলিশের এস.আই আসগর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স আসামি রয়েলকে গ্রেপ্তার করে।

জেলা পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর সার্বিক নির্দেশক্রমে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মো. শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে অভিযানটি পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃত আসামির তথ্য মতে রাজশাহী মহানগর ও চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে ২৬ ডিসেম্বর রাত ৩ টার দিকে শিবগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামে অভিযান পরিচালনা করে ১টি ১৫০ সিসি এ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়। মোটরসাইকেল চুরির সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!