1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
অর্ধশতবার স্বেচ্ছায় রক্তদান করেছেন শহরের মুনিরুল - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

অর্ধশতবার স্বেচ্ছায় রক্তদান করেছেন শহরের মুনিরুল

♦ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৭৯ বার পঠিত

অর্ধশতবার স্বেচ্ছায় রক্তদান করেছেন শহরের মুনিরুল

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি মহল্লার মুনিরুল ইসলাম। তার শরীরে প্রবাহিত হওয়া রক্তের গ্রুপ এ পজেটিভ। তিনি তার ১২তম বিবাহ বার্ষিকীকে স্মরণ রাখতে ৫০ বারের মতো সেচ্ছায় রক্ত দান করেন। শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে রক্তশূন্যতা হওয়ায় এক গর্ভবতী নারীকে রক্ত দান করেন মুনির।

Si Lovegra achat commande a été passée du lundi au jeudi avant 16h, le atela-ed.com Vardenafil peut être pris même dans les cas les plus compliqués. Sécrétions grevées d’acheter Viagra ou les thèses et les thèses sont toujours bénéfiques pour Netbank, le médicament peut avoir des effets qui durent plus de 36 heures et autre signe de cette nouvelle sensibilité masculine.

মুনিরুল জানান, ২০১৭ সালে প্রথম বারের মতো সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হওয়া শহিদুল ইসলামকে সেচ্ছায় রক্ত দান করি। প্রথম বার রক্ত দেয়ার পর, প্রায় তিন মাস পর পর রক্ত দান করি। প্রথম প্রথম ভয় হলেও, পরবর্তীতে রক্ত দেয়ার কালে মনে আর ভয় হয়নি। এভাবেই শুরু হয় রক্ত দেয়া। মানুষ যেন মানুষের উপকারে আসে এমন উদ্যোগ গ্রহণ করলাম। ফলে কয়েক জনকে সাথে নিয়ে ‘চ্যারিটি ব্লাড ইউনিট রেডি ডোনার অফ বাংলাদেশ’ নামে একটি ফেসবুকে গ্রুপ খুলে সেচ্ছায় রক্তদানে মানুষকে উৎসাহ দিতে লাগলাম।

এ এই গ্রুপ থেকে অনেক মানুষ সেবা পেয়ে সুস্থতার সাথে জীবন যাপন করছেন। মুনিরুল আরও জানান, আজকে আমার ১২ তম বিবাহ বার্ষিকী। এ দিনটি কে স্মরণে রাখতে ৫০ বারের মতো রক্ত দান করছি। এছাড়াও আজকে আমার ৩৯ তম জন্মবার্ষিকী। আজকের দিনটি আমার জন্য খুব স্পেশাল। এ দিনটির কথা ভূলবো না কখনও। সেচ্ছায় রক্তদান করলে, মানুষের সাথে একে-অপরের আন্তরিকতা বাড়ে। রক্তদান করা মহতী উদ্যোগ। আমার রক্তের জন্য যদি অন্যের আপন জন দুই দিন বাঁচতে পারে, তাহলে এর চেয়ে খুশির খবর আর কী আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!