1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ ও আহত পরিবারের সাথে রাজশাহী বিভাগীয় নেতৃবৃন্দের চাঁপাইনবাবগঞ্জে মতবিনিময় সোনামসজিদ স্থলবন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ॥ অযৌক্তিক দাবী বলছে পানামা ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা অধ্যক্ষ বুলির বিরুদ্ধে ইভটিজিংসহ বিভিন্ন অভিযোগের তদন্ত অনুষ্ঠিত ॥ হাজির হননি অধ্যক্ষ চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকদলের দুই কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা যুবদলকর্মীকে অপহরন করে হত্যার অভিযোগে রাজশাহী রেঞ্জের ডিআইজি সহ ১২ জনের নামে মামলা চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৭৯৩৫ পিচ ইয়াবা উদ্ধার মাঙ্কিপক্সের প্রথম টিকার অনুমোদন দিয়েছে ডব্লিউএইচও স্বৈরাচার সরকারের সাবেক মন্ত্রী ফরহাদ হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর সাবেক মন্ত্রী-এমপিসহ ৫৮৯ জনের লাল পাসপোর্ট বাতিল

চাঁপাইনবাবগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৮১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর ৫১তম জন্মবার্ষিকী এবং স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষকী উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ বুধবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।

শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা ও সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনকসহ আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের জাহিদুল ইসলাম মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল হয়।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাঃ আব্দুল আওয়াল গনি জোহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম ফায়জার রহমান কনকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক অধ্যাপক মোঃ শরিফুল আলম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইফতেখারুল আলম সুজন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ। এর আগে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্য, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!