1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে ভায়ের হাতে ভাই খুনের ঘটনায় হত্যা মামলা ॥ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

শিবগঞ্জে ভায়ের হাতে ভাই খুনের ঘটনায় হত্যা মামলা ॥ আটক এক

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২২ বার পঠিত

শিবগঞ্জে ভায়ের হাতে ভাই খুনের ঘটনায় হত্যা মামলা ॥ আটক এক

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত রুহুল আমিন মাষ্টারের ছেলে কামাল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় শুক্রবার রাতে ৪ জনকে আসামী করে এই হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় মোজাম্মেল হকের ছেলে মোঃ ডালিম (৩০) কে আটক করেছে পুলিশ। মামলায় আসামী করা হয়েছে, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মোফাজুল হকের ছেলে মোজাম্মেল হক (৬০), মোজাম্মেল হক’র স্ত্রী শিল্পী (৪৮), ছেলে মোঃ ডালিম (৩০) ও ডালিমের স্ত্রী ইজা (২০) কে। এজাহারনামীয় আসামী ডালিমকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় নিহত রুহুল আমিন মাষ্টারের ছেলে কামাল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় শুক্রবার রাতে ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা করা হয়েছে, খড়কপুর গ্রামের মোফাজুল হকের ছেলে মোজাম্মেল হক (৬০), মোজাম্মেল হক’র স্ত্রী শিল্পী (৪৮), ছেলে মোঃ ডালিম (৩০) ও ডালিমের স্ত্রী ইজা (২০) কে। পুলিশ এজাহারনামীয় আসামী ডালিমকে গ্রেফতার করেছে। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে নিহত রুহুল আমিন মাষ্টারের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি। উল্লেখ্য, জেলার শিবগঞ্জ উপজেলায় শুক্রবার দুপুরে মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে বাড়ির ছাদের পানি পড়া কে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই মোজাম্মেল হক বড় ভাই রুহুল আমিন মাষ্টার (৭০) কে আঘাত করলে গুরুতর আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রুহুল আমিন মাষ্টারকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পথে মারা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!